মঙ্গলবার, ২৫শে জুন, ২০১৯ ইং। ১১ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ। রাত ১১:৫৪








প্রচ্ছদ » সারাদেশ

পুলিশের প্রতি আস্থাহীন নুসরাতের পরিবার : সোনাগাজী থানার ওসিকে প্রত্যাহার!

গত ৬ এপ্রিল সকাল ৯টার দিকে আলিম (এইচএসসি) পর্যায়ের আরবি প্রথমপত্র পরীক্ষা দিতে সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসা কেন্দ্রে যান ওই ছাত্রী। এর পর কৌশলে তাকে পাশের ভবনের ছাদে ডেকে নেওয়া হয়। সেখানে বোরকা পরিহিত ৪-৫ জন ওই ছাত্রীর শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। এতে তার শরীরের ৮৫ শতাংশ পুড়ে যায়। বর্তমানে তিনি ঢামেকের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন। তার অবস্থা আশঙ্কাজনক।

এই ঘটনায় গত মঙ্গলবার অভিযুক্ত শম্পার গ্রেফতার হওয়া না হওয়া নিয়ে পুলিশের পৃথক মন্তব্যের পর ওই ছাত্রীর পরিবার পুলিশের কার্যক্রমে অসন্তোষ প্রকাশ করেন।

আর তাই অসন্তোষ প্রকাশের ফলে, ফেনীর সোনাগাজী থানার ওসি মোয়াজ্জেম হোসেনকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। শরীরে আগুন দিয়ে হত্যাচেষ্টার শিকার মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফির পরিবারের পক্ষ থেকে পুলিশের প্রতি অনাস্থা প্রকাশের পরে এই সিদ্ধান্ত নেয়া হয়।

আজ বুধবার পুলিশ সদর দফতরের জনসংযোগ শাখা সূত্রে এ খবর নিশ্চিত হওয়া গেছে। সেই সাথে আলোচিত হত্যাচেষ্টার মামলা তদন্তের জন্য পিবিআইতে স্থানান্তরও করা হয়। এর আগে

আরও পড়ুন... বিখ্যাত প্রেমের কবিতা

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...