রবিবার, ২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং। ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ। ভোর ৫:০৭










প্রচ্ছদ » ক্রাইম ওয়ার্ল্ড

নারায়ণগঞ্জে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে তুলে নেবার পর লাশ হলেন ৩ যুবক

ঘটনাটি ঘটেছে নারায়ণগঞ্জের রূপগঞ্জের। সেখানে পূর্বাচল থেকে থকে তিন যুবকের গুলিবিদ্ধ লাশ পাওয়া যায়। জানা যায় তারা ঢাকার মহাখালীতে।

স্বজনরা দাবি করেছে গত বুধবার আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীর সদস্যরা তিনজনকে যাত্রীবাহী একটি বাস থেকে তুলে নিয়ে যাওয়ার পর থেকে নিখোঁজ ছিলেন তারা।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

পুলিশের দাবি, নিহতদের মধ্যে একজনের কাছ থেকে ইয়াবা পাওয়া গেছে। এছাড়া প্রাথমিক তদন্তে নিহতদের মাথা ও শরীরে গুলির চিহ্ন পাওয়া গেছে। হত্যারহস্য উদঘাটনে কাজ শুরু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ঢাকার মহাখালীর তিন ব্যবসায়ী সোহাগ, শিমুল ও বাবু। বেশ কয়েক বছর ধরেই তারা একসঙ্গে ব্যবসা করছেন। এদের মধ্যে শিমুল ও বাবু সম্পর্কে ভায়রা ভাই। বুধবার ঘুরতে যাওয়ার কথা বলে সকালে বাসা থেকে বের হওয়ার পর থেকে তাদের আর কোনো খোঁজ মিলছিল না।

শুক্রবার (১৪ সেপ্টেম্বর) সকালে পূর্বাচলের তিনশ ফিট সড়কের ১১ নম্বর ব্রিজের কাছে তিন যুবকের লাশ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে সকাল আটটার দিকে পুলিশ মৃতদেহগুলো উদ্ধার করে। সংবাদ মাধ্যমের সূত্র ধরে সোহাগ, শিমুল ও বাবুর পরিবারের সদস্যরা ঘটনাস্থলে এসে উপস্থিত হয়ে লাশ শনাক্ত করে।

পরিবারের দাবি, ঝিনাইদহ থেকে ঢাকা ফেরার পথে দৌলতদিয়া ঘাট এলাকায় আইন শৃঙ্খলা রক্ষা বাহিনীর পরিচয়ে সাদা পোশাকে এই তিন যুবককে তুলে নিয়ে যায়।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান বলেন, আমরা তিনটি লাশ উদ্ধার করেছি, তাদের মাথায় গুলির আঘাত রয়েছে, ধারণা করা হচ্ছে এটি মার্ডার। একজনের পকেটে কিছু ইয়াবা পাওয়া গেছে।

ঘটনার সঙ্গে যেই জড়িত থাকুক তাদের আইনের আওতায় আনা হবে বলেও জানায় পুলিশ।