বৃহস্পতিবার, ২১শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং। ১০ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ। রাত ৪:৫৪








প্রচ্ছদ » রাজধানী

রাজধানীতে এক দিনে ৩ তরুণীর লাশ উদ্ধার!

রাজধানীতে পৃথক ঘটনায় স্কুলছাত্রীসহ ৩ তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ময়না তদন্তের জন্য লাশগুলো মঙ্গলবার সকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতরা হলেন উত্তরা পূর্ব থানা এলাকার বিশ্ববিদ্যালয় ছাত্রী আফরিদা তানজিল মাহি (২১), রমনা থানার মগবাজারের তামান্না আক্তার বিথী (১৮) ও খিলক্ষেত থানা এলাকার মাহেনুর আক্তার মৌ (১৮)। উত্তরা পূর্ব থানার উপ পরিদর্শক (এসআই) মোঃ জানে আলম দুলাল সোমবার রাত ১০টায় ইউনাইটেড হাসপাতাল থেকে আফরিদা তানজিল মাহির লাশ উদ্ধার করেন।

লাশের সুরতহাল প্রতিবেদনে উল্লেখ করেন, মাহি উত্তরা ৮নম্বর সেক্টর, ১২ নম্বর রোডের এ/৪ নম্বর বাসায় থাকতো। ব্রাক ইউনিভার্সিটির ইংরেজী বিভাগের ১ম বর্ষের ছাত্রী ছিলো সে। গত ১৪ জানুয়ারি রাত ২টা থেকে পরদিন বেলা ১টার মধ্যে পরিবারের সবার অগোচরে ফ্যানের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দেয় মাহি। পরে স্বজনরা তাকে উদ্ধার করে ইউনাইটেড হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

এদিকে রমনা থানার মগবাজার দিলু রোডের ৪১/এ নম্বর ৬তলা বাসা থেকে সোমবার ১টায় তামান্না আক্তার বিথীর লাশ উদ্ধার করে উপ পরিদর্শক (এসআই) আব্দুল কুদ্দুস। মাদারীপুর শিবচর উপজেলার বাঁশকান্দি গ্রামের শাহজাহান মিয়ার মেয়ে বিথী।

মৃত বিথীর মামা আরিফুল ইসলাম জানান, ২বছর আগে বিথীর বিয়ে হলেও বনিবনা না হওয়ায় তাদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। এরপর থেকে পরিবারের সাথে মগবাজার দিলু রোডের ওই বাসায় থাকতো সে। এরপর আবার স্থানীয় প্রভাতী উচ্চ বিদ্যা নিকেতনে ভর্তি হয় সে। সেখানকার এসএসসি ছাত্রী ছিলো সে।

এক ভাই ৩ বোনের মধ্যে ২য় সে। সোমবার রাতে তার মা শিল্পী বেগম তার ছোট ভাইকে নিয়ে বাসার বাইরে যায়। ১১টার দিকে বাসায় ফিরে ফ্যানের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস লাগানো মৃত অবস্থায় দেখতে পায়।

এদিকে খিলক্ষেত নামাপাড়া চানাচুর ফ্যাক্টরী এলাকার ২২৮/৩ নম্বর টিনসেড বাসা থেকে আজ সকাল সাড়ে ৭টার দিকে মৌ’র লাশ উদ্ধার করে এসআই মোঃ শফিকুল ইসলাম। বরিশাল বানারীপাড়া উপজেলার আহমদাবাদ গ্রামের মিন্টু আহমেদের মেয়ে সে। স্বামী রাজমিস্ত্রি রাকিব হোসেনের সাথে নামাপাড়ার ওই বাসায় থাকতো মৌ। লেকসিটি কনকর্ড শপিংমলে কাজ করতো সে।

মৃত মৌ’র মামা মিরাজ হোসেন জানান, ২ বছর আগে তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকে তারা নামাপাড়ায় থাকতো। তাদের কোন সন্তান নেই। আজ রাতে স্বামী স্ত্রী একই রুমে শুয়ে ছিলো। ভোর ৫টার দিকে স্বামী রাকিব ঘুম থেকে উঠে মৌ’কে ফ্যানের সাথে গলায় ওড়না পেচিয়ে ফাঁস লাগানো অবস্থায় দেখতে পায়।

রাজধানীতে এবার পুলিশের ফাঁদে আরেক পুলিশ!
রাজধানীতে বিনামূল্যে ইন্টারনেট
রাজধানীতে ৪ যুবক আটক


সর্বশেষ সংবাদ

মেয়ের বয়স কম হওয়ায় বাসর ঘরে যাবার আগে স্বামীকে একি বললেন মেয়ের মা!

সাহসীকতায় দেশের সব সীমা লঙ্ঘন করেছে ‘দ্য মাইন্ড গেম’ (ভিডিও সহ)

চুড়ান্ত বিচ্ছেদের ১ দিন আগে এ কী বললেন অপু বিশ্বাস!

রাতে বাসরঘর, সকালে পরীক্ষার হল!

হাসপাতালের মর্গে ভাইয়ের লাশ রেখে বিয়ের পিঁড়িতে তরুণ!

মাত্র ২টি পাতায় ডায়াবেটিস ধ্বংস !জানুন বিস্তারিত

মাহির অন্ধকার জগৎ

জেনে নিন পিএসএলে মুস্তাফিজের ম্যাচের সময়সূচি

সাভারে প্রলোভন দেখিয়ে ছাত্রীকে ধর্ষণ করল ৫৫ বছরের গৃহশিক্ষক

বিএনপির অভিনব এক নতুন কর্মসূচি ঘোষণা

শাকিব খানের অধঃপতন সামনে দেখতে পাচ্ছি

যা খেলে প্রেমে পড়তে বাধ্য হবেন যে কেউ! যা বলছে গবেষণা

দুবাইয়ে বসের মেয়েকে চুমু খেয়ে কারাগারে এক বাংলাদেশি!

ভোলা হবে বাংলাদেশের সিঙ্গাপুর: তোফায়েল

এবার স্কুল শিক্ষিকাকে ধর্ষণের হুমকি সপ্তম শ্রেণির ছাত্রের

শহীদ মিনার ভেঙে পাশে লিখে গেছে ‘মহাপাপ

কেমন স্বামী খুঁজছেন কোটিপতি সৌদি নারীরা ??

২ মিলিয়ন ডলারের ক্ষতির মুখে ক্রিস লিন

মনে অত্যান্ত দুঃখ কষ্টে নিয়ে যা বললেন মির্জা ফখরুল

গর্ভকালীন সময়টা আমি খুব আত্মতৃপ্তি নিয়ে করেছিঃ মৌসুমী হামিদ





error: Content is protected !!
Copy to clipboard