শনিবার, ১৮ই আগস্ট, ২০১৮ ইং। ৩রা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ। সকাল ১০:১১








প্রচ্ছদ » রাজনীতি

ছাত্রলীগ নেত্রীকে পেটালো বিক্ষুব্ধ ছাত্রীরা

ছাত্রীদের ওপর নির্যাতনের অভিযোগে বরিশাল সরকারি ব্রজমোহন কলেজের বনমালী গাঙ্গুলী ছাত্রী নিবাসে কথিত ছাত্রলীগ নেত্রীকে গনধোলাই দিয়েছে বিক্ষুব্ধ সাধারণ ছাত্রীরা। পাশাপাশি তার কক্ষের আসবাবপত্রও পুড়িয়ে দিয়েছে তারা।রোববার (২২ এপ্রিল) সন্ধ্যায় ছাত্রী নিবাসের দুই নম্বর ভবনে এ ঘটনা ঘটে। সাধারণ ছাত্রীরা ছাত্রী নিবাসের সামনের ব্যস্ততম সড়ক অবরোধ করে কিছুক্ষণ বিক্ষোভ করে। পরবর্তীতে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

 

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

ছাত্রীদের কয়েকজন জানিয়েছে, গনধোলাইর শিকার ছাত্রলীগ নেত্রী ফারজানা আক্তার ঝুমুর বিএম কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ৩য় বর্ষের ছাত্রী।

 

জানা গেছে, ঝুমুর দীর্ঘদিন যাবৎ কলেজের বনমালী গাঙ্গুলী ছাত্রীনিবাসে থাকার পাশাপাশি হলের আবাসিক ছাত্রীদের নানা ভাবে হয়রানী ও উত্ত্যক্ত করত। নানা অপকর্মে ছাত্রীদের ডাকত সে। তার ডাকে কেউ অপকর্মে অংশগ্রহণ না করলে মারধর থেকে শুরু করে নানা নির্যাতন করত এই ছাত্রলীগ নেত্রী। এই ঘটনার জেরে হলের আবাসিক ছাত্রীরা জোটবদ্ধ হয়ে বিএম কলেজের অধ্যক্ষ বরাবর একটি স্মারকলিপিও প্রদান করেন।

 

স্মারকলিপিতে বলা হয়, ছাত্রীনিবাসের আবাসিক ছাত্রী ও ছাত্রলীগ নেত্রী ফারজানা দীর্ঘদিন যাবৎ সাধারণ ছাত্রীদের নানা অনৈতিক কর্মকান্ড করার জন্য চাপ প্রয়োগ করত। আর তার কথা না শুনলেই মারধর থেকে শুরু করে নানা অত্যাচার করে থাকে। এছাড়া ঝুমুর ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত। ছাত্রলীগের নাম বিক্রি করে সে ছাত্রীনিবাসে নৈরাজ্য সৃষ্টি করে সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করছে বলেও উল্লেখ করা হয়।

 

এর মধ্যে সম্প্রতি বনমালী গাঙ্গুলী ছাত্রীনিবাসের ২নং ভবনের ঐশী নামে এক আবাসিক ছাত্রী ঝুমুরের কথা না শোনায় তাকে ঘুমন্ত অবস্থায় বেধড়ক মারধর করা হয়। পরবর্তীতে ঐশীকে ছাত্রী নিবাস থেকে বের করে দেয়া হয়। ১৯ মার্চ ২নং ভবনের অপর আবাসিক ছাত্রী শারমিনকেও বেধড়ক মারধর করে ঝুমুর। সর্বশেষ ২০ এপ্রিল জান্নাত ও ইভা নামে দুই ছাত্রীকে মারধরের হুমকি দেয় সে।

 

বনমালী গাঙ্গুলী ছাত্রী নিবাসের ২নং ভবনের আবাসিক ছাত্রী রহিমা আফরোজ ইভা জানান, দীর্ঘদিন যাবৎ রাজনৈতিক দোহাই দিয়ে ঝুমুর অস্বাভাবিক পথে চলছে। সে নানা অনৈতিক কর্মকাণ্ডে জড়িত। আর তার কথা মতো কেউ না চললেই তার নির্যাতন করে সে।

 

জান্নাতুল ফেরদৌস নামে আরেক ছাত্রী জানান, ‘ঝুমুরের  বিষয়ে একাধিক প্রভাবশালী নেতাদের জানানো হয়েছে। তবে ঝুমুরের বিরুদ্ধে ব্যবস্থা নিতে তারাও ব্যর্থ হয়েছে।’

 

ছাত্রী নিবাস সূত্রে জানা যায়, স্মারকলিপি দেয়ার বিষয়টি ঝুমুর টের পাওয়ায় সে স্মারকলিপি দেয়া ছাত্রীদের চড় থাপ্পড় দেয়া শুরু করার এক পর্যায়ে সাধারণ ছাত্রীরা পুনরায় জোটবদ্ধ হয়ে ঝুমুরকে গনধোলাই দেয়। এর পাশাপাশি ঝুমুরের রুমে থাকা আসবাবপত্র মূল সড়কে এনে পুড়ে ফেলে। এসময় বেশ কিছুক্ষণ সড়কে যান চলাচলও বন্ধ ছিল।

 

এই বিষয়ে বরিশাল ব্রজমোহন কলেজের উপাধ্যক্ষ স্বপন কুমার পাল ঘটনার সত্যতা স্বীকার করে বিষয়টি মীমাংসার চেষ্টা চলছে বলে জানান।তবে কলেজের অধ্যক্ষ শফিকুর রহমান সিকদার ঢাকায় রয়েছেন জানিয়ে ছাত্রী নিবাসে উপাধ্যক্ষসহ অন্য শিক্ষকদের পাঠানো হয়েছে বলে জানান।

 

বরিশাল কোতয়ালী মডেল থানার সহকারি কমিশনার শাহনাজ পারভীন বলেন, ‘পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। কলেজ কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।’



সর্বশেষ সংবাদ

এইমাএ পাওয়ঃ খাগড়াছড়িতে দুপক্ষের মধ্যে গোলাগুলি,৬ জনকে গুলি করে হত্যা

এবার ঈদে উট কোরবানি দিবেন নায়িকা সিমলা! জানুন দাম

দুইবার শিশু কন্যাকে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ লম্পট বাবা, তৃতীয়বারে খেলো গণধোলাই!

এই ষাঁড় নিয়মিত রুটিন মোতাবেক দামী ব্র্যান্ডের মদ পান করে!

আজ ১৮-৮-২০১৮ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন টাকার রেট কত ?

যে কারণে প্রেমিককে জবাই করে হত্যা করলো প্রেমিকা ডাঃ পপি

কলেজে পড়ার সময়ে আমাকে প্রেমের প্রস্তাব দিত মোরশেদ, তারপর…

বেড়েছে সৌদি রিয়াল রেট ,দেখে নিন আজকের রেট কত?

টাঙ্গাইলের মেহেদীর ষাঁড়টির ওজন ৩৮ মন,দাম জানলে অবাক হবেন

ভালোবেসে বিয়ে, বাইকে ধাওয়া দিয়ে স্ত্রীকে অ্যাসিড ছুড়লেন স্বামী, অতঃপর !

শরীয়তপুর-চাঁদপুর ফেরিঘাটে, ফেরি সঙ্কটে আটকে থাকা গাড়িতে ১৫ গরুর মৃত্যু

ফখরুলের বক্তব্যের জবাবে যা বললেন ওবায়দুল কাদের

অনলাইনে খাবার অর্ডারে যা মিলল, জানলে গাঁ শিউরে উঠবে!

ভাইরাল হওয়া গোপন ভিডিওর মেয়েটি আমি নই : শাহনাজ সুমি

আমি আপনার পা ধরতেও রাজি আছিঃ ড. কামাল

চ্যাম্পিয়ন হওয়াই লক্ষ্য যমজ দুই বোন আনাই মোগিনি এবং আনুচিং মোগিনির

বগুড়ায় নরপশু বাবার হাত থেকেও ইজ্জত বাঁচাতে পারলো না মেয়ে

পারিবারিক ঝগড়া অতঃপর পুকুরে ডুবে আত্মহত্যা

২০ মিনিটের জন্য ১০টাকায় মিলছে গার্ল ফ্রেন্ড!

আসন্ন কোরবানির ঈদকে ঘিরে কামারদের গভীর রাত পর্যন্ত বিরামহীন ব্যস্ততা





error: Content is protected !!
Copy to clipboard