শনিবার, ১৮ই আগস্ট, ২০১৮ ইং। ৩রা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ। রাত ১০:১৬








প্রচ্ছদ » রাজনীতি

সেতুমন্ত্রী আসছেন শুনেই রিকশাটিকে পুলিশের ধাওয়া, অতঃপর যে মারাত্নক……

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এবার ঈদযাত্রা গত কয়েক বছরের তুলনায় ভালো, স্বস্তিদায়ক যাত্রা। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনায় পুলিশের ধাওয়ায় পিকআপ চাপায় দুই রিকশা আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় পুলিশের উপর ক্ষিপ্ত হয়ে মহাসড়কে বৈদ্যুতিক খুঁটি ফেলে অবরোধ করে বিক্ষুদ্ধ রিকশাচালক ও এলাকাবাসী।

 

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

বৃহস্পতিবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা পালকি সিনেমা হলের সামনে এ ঘটনা ঘটে। প্রায় এক ঘণ্টা মহাসড়ক অবরোধের পর পুলিশ ফাঁকা গুলি ও লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থল থেকে আবুল হোসেন (৩৮) ও কাউসার হোসেন (২২) নামে দুই অবরোধকারীকে আটক করে পুলিশ।পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সড়ক ও সেতুমন্ত্রী আসছেন শুনে মহাসড়ক যানজট মুক্ত রাখতে এবং থ্রি-হুইলার চলাচল বন্ধ রাখতে ডিউটি করছিল হাইওয়ে পুলিশ।

 

দুপুরে চান্দিনা বাস স্টেশন থেকে দুই নারী যাত্রীকে নিয়ে হাড়িখোলা যাচ্ছিল ব্যাটারিচালিত একটি রিকশা। ওই রিকশাটি চান্দিনা পালকি সিনেমা হল সংলগ্ন স্থানে পৌঁছার পর হাইওয়ে পুলিশের এক সদস্য রিকশাটিকে ধাওয়া করে।এ সময় পেছন থেকে আসা একটি পিকআপের সঙ্গে ধাক্কা লেগে পিকআপ ও রিকশাটি উল্টে যায়।

 

এতে ঘটনাস্থলেই রিকশাযাত্রী এক নারী (৪৫) নিহত হন। অপর নারী যাত্রীকে (৩০) গুরুতর অবস্থায় চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।নিহতরা হলেন, জেলার চান্দিনা উপজেলার বেলাশ্বর গ্রামের মাজেদা বেগম ও জান্নাতুল বেগম।এ ঘটনায় রিকশাচালক, পিকআপচালক ও তার ভাই গুরুতর আহত হন। আহতদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের মধ্যে দেবিদ্বার উপজেলার আসাদনগর গ্রামের বিধান চন্দ্র দাসের ছেলে অতিন চন্দ্র দাস (২২) এর অবস্থা আশঙ্কাজনক।

 

খবর পেয়ে ক্ষুব্ধ এলাকাবাসী ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বৈদ্যুতিক খুঁটি ফেলে অবরোধ করে। প্রায় এক ঘণ্টাব্যাপী অবরোধে মহাসড়কে যানজট সৃষ্টি হয়। এ সময় ক্ষুব্ধ জনতার সঙ্গে পুলিশের বাকবিতণ্ডা হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ লাঠিচার্জ ও ফাঁকা গুলি করে। এসময় বিক্ষুদ্ধ জনতাও পুলিশকে উদ্দেশ্যে করে ইট-পাটকেল ছোড়ে।

 

এতে কয়েকজন পুলিশ সদস্যও আহত হয়।খবর পেয়ে জেলা পুলিশ সুপার শাহ্ মো. আবিদ হোসেন, সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মহিদুল ইসলাম, চান্দিনা থানা ও ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।এ ব্যাপারে পুলিশ সুপার মো. শাহ্ আবিদ হোসেন জানান, মহাসড়কে থ্রি-হুইলার সম্পূর্ণ রূপে নিষিদ্ধ। সেখানে রিকশা উঠবে কেন? এ ছাড়া মহাসড়ক অবরোধ করা মারাত্মক অপরাধ। যারা মহাসড়ক অবরোধ করেছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।



সর্বশেষ সংবাদ

কারাগারে যাকে জড়িয়ে ধরে ‘চুমু’ খেলেন বেগম জিয়া!

১৩ টন রড নিয়ে উধাও ট্রাক! ১১ দিন পর চালকসহ আটক-৪

৮’শ গরু বিক্রি করে সবার উপরে যে ফার্ম!

কমে গেল মালয়েশিয়ান রিংগিত রেট,দেখে নিন আজকের রেট কত?

অধ্যক্ষ বাবা, ১ বছরের কন্যাসন্তানকে হত্যা করে ‘ড্রামে’ ফেলে দিল! অতঃপর……

বাসরের পর দিন স্বামী জার্মানিতে, এসে দেখেন বউ অন্যের ঘরে

ভয়ভীতি দেখিয়ে অষ্টম শ্রেণির স্কুলছাত্রীর নগ্ন ছবি মোবাইলে ধারণ, অতঃপর…

মহেশখালীতে কুষ্টিয়ার এক নারীর লাশ উদ্ধার, পুলিশ হেফাজতে স্বামী।

ভারত-বাংলাদেশ ফাইনালঃ প্রথমার্ধ শেষে ‘গোল’ শূন্য

মহেশখালীতে কুষ্টিয়ার এক নারীর লাশ উদ্ধার, পুলিশ হেফাজতে স্বামী।

মেয়েকে আমিই মেরে ফেললাম, পাশের ঘরে লাশ আছে

মোবাইল ফোনের কলরেট বৃদ্ধি করায় প্রেসক্লাবের সামনে ‘মানববন্ধ’

সিলেটে সিএনজি ড্রাইভারের সহযোগিতায় বাড়ছে ছিনতাই

ফেনীতে ৩ ছাত্রকে ধর্ষণ করলেন মাদ্রসা শিক্ষক

সিলেটে দুর্ধর্ষ ডাকাতি, হাসপাতালে ভর্তি ৩

সিরাজগঞ্জে বিয়ের দাবিতে অনশন করা ছাত্রীর বিষপান! অতঃপর….

৮ মাস ধরে ব্যবসায়ী নিখোঁজ, ইটের ভাটায় গুমের অভিযোগ

চুয়াডাঙ্গায় অস্ত্রসহ ডাকাত দলের তিন সদস্য গ্রেপ্তার

চীনারা মার্কিন পণ্য বর্জন করলে, ধস নেমে আসবে আইফোনে।

এইমাত্র পাওয়াঃ বেগম জিয়ার সাথে দেখা করতে কারাগারে শার্মিলা রহমান সিঁথি





error: Content is protected !!
Copy to clipboard