শনিবার, ১৮ই আগস্ট, ২০১৮ ইং। ৩রা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ। রাত ১০:১৬








প্রচ্ছদ » সারাদেশ

শরীয়তপুরে শ্বশুড়ের সাথে অবৈধ সম্পর্কের গুঞ্জন, প্রবাসীর স্ত্রীর আত্মহত্যার চেষ্টা!

পরকিয়া যেন মহামারিতে রুপ ধারন করছে ।প্রতিনিয়ত  দেশে- বিদেশে ঘটছে পরকিয়ার ঘটনা। পরকিয়ায় আসক্ত হয়ে স্বামী চলে যাচ্ছে অন্য নারীকে নিয়ে আবার স্ত্রী উধাও হচ্ছে প্রেমিকের হাত ধরে এমন ঘটনা ঘটছে ।এরকমি একটি ঘৃন্য ঘটনার সাক্ষি হলো শরীয়তপুর।জানা গেছে

পা‌রিবা‌রিক কল‌হের জের ধ‌রে নিপা গাইন (১৮) না‌মে এক প্রবাসীর স্ত্রী বিষ পা‌নে আত্মহত্যার চেষ্টা ক‌রে‌ছে ব‌লে অ‌ভি‌যোগ উ‌ঠে‌ছে। রোববার (১০ জুন) সকা‌লে উপ‌জেলার ম‌ঠেরহাট ইউ‌নিয়‌নের পইটকা‌টি গ্রা‌মে এই ঘটনা ঘ‌টে। প‌রে অাশঙ্কাজনক অবস্থায় স্বজনরা উদ্ধার ক‌রে প্রথ‌মে ডামুড্যা স্বাস্থ্য কমপ্লেক্সে নি‌য়ে গে‌লে কতব্যরত চি‌কিৎসক তাকে শরীয়তপুর সদর হাসপাতা‌লে রেফার্ড ক‌রে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

নিপা নিপা না‌মে একটি ফেসবুক অাই‌ডি থে‌কে ২৬ সে‌কেন্ডের এক‌টি অাপ‌লোড হওয়া ভি‌ডিও‌তে নিপার মু‌খ থে‌কে শোনা যায়, ‘যা ভূল কর‌ছি মাফ কইরা দি‌য়েন। অামার ফ্যা‌মি‌লি‌তে যে যা কর‌ছে মাফ কইরা দি‌য়েন। অাপ‌নের তোন মাফ চাই সবাই। অামার যত, ই, ফ্যামি‌লি মানুষ অা‌ছে বা অাত্নীয় স্বজন অা‌ছে অাপনের ল‌গে ভুল কর‌ছে, অামপনের ফ্যা‌মি‌লির ল‌গে অন্যায় কর‌ছে, সব মাফ কইরা দি‌য়েন। এই কা‌নে ধরলাম।’

জানা যায়, প্রায় তিন বছর অা‌গে ম‌ঠেরহাট ইউ‌নিয়‌নের পইটকা‌টি গ্রা‌মের র‌ঞ্জিত গাই‌নের ছে‌লে চন্দ্রন গাই‌নের সা‌থে জেলার ন‌ড়িয়া উপ‌জেলার উপ‌সি গ্রা‌মের মন্তুর বেপা‌রির মে‌য়ে নিপার স‌ঙ্গে প্রে‌মের সম্প‌র্কে জ‌ড়ি‌য়ে পা‌রিবা‌রিক ভা‌বে বি‌য়ে হয়।

বি‌য়ের কিছু দি‌ন প‌রে চন্দ্রন গাইন মালদীপ চ‌লে যায়। এরপর থে‌কেই নিপার সা‌থে চন্দ্র‌নের বি‌ভিন্ন বিষ‌য়ে মনমা‌লিন্য চল‌তে থা‌কে। এক বছর ঘুর‌তে না ঘুর‌তেই ছে‌লে বা‌হি‌রে থাকার সু‌যো‌গে শ্বশুর র‌ঞ্জিত গাই‌নের ‌বি‌রুদ্ধে পুত্রবধুকে নি‌য়ে ‌বি‌ভিন্ন অপবাদ ও‌ঠে এলাকায়। একপর্যা‌য়ে এলাকাবাসী বিষয়‌টি নি‌য়ে পুত্রবধু ও শ্বশুর এর ম‌ধ্যে মিমাংসা ক‌রে দেয়।

গত ১০ জুন রোববার ওই পুত্রবধু নিপা বিষ পা‌ন ক‌রে আত্মহত্যার চেষ্টা ক‌রেও ব্যর্থ হয়। প‌রে তা‌কে শরীয়তপুর সদর হাসপাতা‌লে এ‌নে ভ‌র্তি করা হয়। এলাকাবাসী বিষ পা‌নের বিষয়‌টি ‌যেন না জান‌তে পা‌রে এর জন্য হাসপাতা‌লে ভ‌র্তির এক‌দি‌নের মাথায় অসুস্থ্য অবস্থায় পূত্রবধু‌কে অাবার শ্বশুর বা‌ড়ি‌য়ে নি‌য়ে যাওয়া হয়। ত‌বে ফেসবু‌কে ওই গৃহবধুর ভি‌ডিও ভাইরালের প‌রে এলাকাবাসীর ম‌ধ্যে বি‌ভিন্ন সন্দেহ দেখা দেয়। এরপর অাবার বিষপা‌নে আত্মহত্যার চেষ্টা করায় এলাকায় চাঞ্চল্যকর অবস্থা সৃ‌ষ্টি হ‌য়ে‌ছে।

এ ঘটনার ব্যপারে  ওই পূত্রবধু বলেন,  আমাকে নিয়ে যে ঘটনাটি রটেছে তা সম্পূর্ন  মিথ্যা , অ‌ামার স্বামী অামা‌কে অ‌নেক স‌ন্দেহ ক‌রে। তার  কারণে অামি আত্মহত্যার চেষ্টা ক‌রে‌ছি। ফেসবু‌কে ভাইরাল হওয়া ভি‌ডিওর ব্যপারে  জানতে চাই‌লে তি‌নি তার স্বামী‌র কা‌ছে মাপ চে‌য়ে‌ছেন ব‌লে দাবি করেন ।

এমন ঘটনার ব্যপারে  গুহবধুর শ্বশুর র‌ঞ্জিত গাইন জানান, অামার পূত্রবধু, ছে‌লের সা‌থে ভিশন ঝগড়া ক‌রে কিটনাশক খে‌য়ে‌ছে। অামরা হাসপাতা‌লে নি‌য়ে চি‌কিৎসা ক‌রাই‌ছি। এখন তিনি সুস্থ  অামার বিরু‌দ্ধে  পূত্রবধুিকে নিয়ে যে অ‌ভি‌যোগ  তা মিথ্যা।আসলে আমার সম্মান হানির জন্য এলাকার কিছু লোক এমন মিথ্যা কথা রটানো হয়েছে।



সর্বশেষ সংবাদ

কারাগারে যাকে জড়িয়ে ধরে ‘চুমু’ খেলেন বেগম জিয়া!

১৩ টন রড নিয়ে উধাও ট্রাক! ১১ দিন পর চালকসহ আটক-৪

৮’শ গরু বিক্রি করে সবার উপরে যে ফার্ম!

কমে গেল মালয়েশিয়ান রিংগিত রেট,দেখে নিন আজকের রেট কত?

অধ্যক্ষ বাবা, ১ বছরের কন্যাসন্তানকে হত্যা করে ‘ড্রামে’ ফেলে দিল! অতঃপর……

বাসরের পর দিন স্বামী জার্মানিতে, এসে দেখেন বউ অন্যের ঘরে

ভয়ভীতি দেখিয়ে অষ্টম শ্রেণির স্কুলছাত্রীর নগ্ন ছবি মোবাইলে ধারণ, অতঃপর…

মহেশখালীতে কুষ্টিয়ার এক নারীর লাশ উদ্ধার, পুলিশ হেফাজতে স্বামী।

ভারত-বাংলাদেশ ফাইনালঃ প্রথমার্ধ শেষে ‘গোল’ শূন্য

মহেশখালীতে কুষ্টিয়ার এক নারীর লাশ উদ্ধার, পুলিশ হেফাজতে স্বামী।

মেয়েকে আমিই মেরে ফেললাম, পাশের ঘরে লাশ আছে

মোবাইল ফোনের কলরেট বৃদ্ধি করায় প্রেসক্লাবের সামনে ‘মানববন্ধ’

সিলেটে সিএনজি ড্রাইভারের সহযোগিতায় বাড়ছে ছিনতাই

ফেনীতে ৩ ছাত্রকে ধর্ষণ করলেন মাদ্রসা শিক্ষক

সিলেটে দুর্ধর্ষ ডাকাতি, হাসপাতালে ভর্তি ৩

সিরাজগঞ্জে বিয়ের দাবিতে অনশন করা ছাত্রীর বিষপান! অতঃপর….

৮ মাস ধরে ব্যবসায়ী নিখোঁজ, ইটের ভাটায় গুমের অভিযোগ

চুয়াডাঙ্গায় অস্ত্রসহ ডাকাত দলের তিন সদস্য গ্রেপ্তার

চীনারা মার্কিন পণ্য বর্জন করলে, ধস নেমে আসবে আইফোনে।

এইমাত্র পাওয়াঃ বেগম জিয়ার সাথে দেখা করতে কারাগারে শার্মিলা রহমান সিঁথি





error: Content is protected !!
Copy to clipboard