শনিবার, ২৩শে জুন, ২০১৮ ইং। ৯ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ। বিকাল ৪:১৫








প্রচ্ছদ » সারাদেশ

শরীয়তপুরে শ্বশুড়ের সাথে অবৈধ সম্পর্কের গুঞ্জন, প্রবাসীর স্ত্রীর আত্মহত্যার চেষ্টা!

পরকিয়া যেন মহামারিতে রুপ ধারন করছে ।প্রতিনিয়ত  দেশে- বিদেশে ঘটছে পরকিয়ার ঘটনা। পরকিয়ায় আসক্ত হয়ে স্বামী চলে যাচ্ছে অন্য নারীকে নিয়ে আবার স্ত্রী উধাও হচ্ছে প্রেমিকের হাত ধরে এমন ঘটনা ঘটছে ।এরকমি একটি ঘৃন্য ঘটনার সাক্ষি হলো শরীয়তপুর।জানা গেছে

পা‌রিবা‌রিক কল‌হের জের ধ‌রে নিপা গাইন (১৮) না‌মে এক প্রবাসীর স্ত্রী বিষ পা‌নে আত্মহত্যার চেষ্টা ক‌রে‌ছে ব‌লে অ‌ভি‌যোগ উ‌ঠে‌ছে। রোববার (১০ জুন) সকা‌লে উপ‌জেলার ম‌ঠেরহাট ইউ‌নিয়‌নের পইটকা‌টি গ্রা‌মে এই ঘটনা ঘ‌টে। প‌রে অাশঙ্কাজনক অবস্থায় স্বজনরা উদ্ধার ক‌রে প্রথ‌মে ডামুড্যা স্বাস্থ্য কমপ্লেক্সে নি‌য়ে গে‌লে কতব্যরত চি‌কিৎসক তাকে শরীয়তপুর সদর হাসপাতা‌লে রেফার্ড ক‌রে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

নিপা নিপা না‌মে একটি ফেসবুক অাই‌ডি থে‌কে ২৬ সে‌কেন্ডের এক‌টি অাপ‌লোড হওয়া ভি‌ডিও‌তে নিপার মু‌খ থে‌কে শোনা যায়, ‘যা ভূল কর‌ছি মাফ কইরা দি‌য়েন। অামার ফ্যা‌মি‌লি‌তে যে যা কর‌ছে মাফ কইরা দি‌য়েন। অাপ‌নের তোন মাফ চাই সবাই। অামার যত, ই, ফ্যামি‌লি মানুষ অা‌ছে বা অাত্নীয় স্বজন অা‌ছে অাপনের ল‌গে ভুল কর‌ছে, অামপনের ফ্যা‌মি‌লির ল‌গে অন্যায় কর‌ছে, সব মাফ কইরা দি‌য়েন। এই কা‌নে ধরলাম।’

জানা যায়, প্রায় তিন বছর অা‌গে ম‌ঠেরহাট ইউ‌নিয়‌নের পইটকা‌টি গ্রা‌মের র‌ঞ্জিত গাই‌নের ছে‌লে চন্দ্রন গাই‌নের সা‌থে জেলার ন‌ড়িয়া উপ‌জেলার উপ‌সি গ্রা‌মের মন্তুর বেপা‌রির মে‌য়ে নিপার স‌ঙ্গে প্রে‌মের সম্প‌র্কে জ‌ড়ি‌য়ে পা‌রিবা‌রিক ভা‌বে বি‌য়ে হয়।

বি‌য়ের কিছু দি‌ন প‌রে চন্দ্রন গাইন মালদীপ চ‌লে যায়। এরপর থে‌কেই নিপার সা‌থে চন্দ্র‌নের বি‌ভিন্ন বিষ‌য়ে মনমা‌লিন্য চল‌তে থা‌কে। এক বছর ঘুর‌তে না ঘুর‌তেই ছে‌লে বা‌হি‌রে থাকার সু‌যো‌গে শ্বশুর র‌ঞ্জিত গাই‌নের ‌বি‌রুদ্ধে পুত্রবধুকে নি‌য়ে ‌বি‌ভিন্ন অপবাদ ও‌ঠে এলাকায়। একপর্যা‌য়ে এলাকাবাসী বিষয়‌টি নি‌য়ে পুত্রবধু ও শ্বশুর এর ম‌ধ্যে মিমাংসা ক‌রে দেয়।

গত ১০ জুন রোববার ওই পুত্রবধু নিপা বিষ পা‌ন ক‌রে আত্মহত্যার চেষ্টা ক‌রেও ব্যর্থ হয়। প‌রে তা‌কে শরীয়তপুর সদর হাসপাতা‌লে এ‌নে ভ‌র্তি করা হয়। এলাকাবাসী বিষ পা‌নের বিষয়‌টি ‌যেন না জান‌তে পা‌রে এর জন্য হাসপাতা‌লে ভ‌র্তির এক‌দি‌নের মাথায় অসুস্থ্য অবস্থায় পূত্রবধু‌কে অাবার শ্বশুর বা‌ড়ি‌য়ে নি‌য়ে যাওয়া হয়। ত‌বে ফেসবু‌কে ওই গৃহবধুর ভি‌ডিও ভাইরালের প‌রে এলাকাবাসীর ম‌ধ্যে বি‌ভিন্ন সন্দেহ দেখা দেয়। এরপর অাবার বিষপা‌নে আত্মহত্যার চেষ্টা করায় এলাকায় চাঞ্চল্যকর অবস্থা সৃ‌ষ্টি হ‌য়ে‌ছে।

এ ঘটনার ব্যপারে  ওই পূত্রবধু বলেন,  আমাকে নিয়ে যে ঘটনাটি রটেছে তা সম্পূর্ন  মিথ্যা , অ‌ামার স্বামী অামা‌কে অ‌নেক স‌ন্দেহ ক‌রে। তার  কারণে অামি আত্মহত্যার চেষ্টা ক‌রে‌ছি। ফেসবু‌কে ভাইরাল হওয়া ভি‌ডিওর ব্যপারে  জানতে চাই‌লে তি‌নি তার স্বামী‌র কা‌ছে মাপ চে‌য়ে‌ছেন ব‌লে দাবি করেন ।

এমন ঘটনার ব্যপারে  গুহবধুর শ্বশুর র‌ঞ্জিত গাইন জানান, অামার পূত্রবধু, ছে‌লের সা‌থে ভিশন ঝগড়া ক‌রে কিটনাশক খে‌য়ে‌ছে। অামরা হাসপাতা‌লে নি‌য়ে চি‌কিৎসা ক‌রাই‌ছি। এখন তিনি সুস্থ  অামার বিরু‌দ্ধে  পূত্রবধুিকে নিয়ে যে অ‌ভি‌যোগ  তা মিথ্যা।আসলে আমার সম্মান হানির জন্য এলাকার কিছু লোক এমন মিথ্যা কথা রটানো হয়েছে।



সর্বশেষ সংবাদ

কি আছে আর্জেন্টিনার ভাগ্যে?

পানির দামের চেয়েও কম, প্রতি কেজি আম ছয় টাকায়, ক্রেতা নেই

কুড়িগ্রাম সীমান্তে বাংলাদেশীর মরদেহ উদ্ধার

প্রিয় শিক্ষকের বদলি ঠেকাতে শিক্ষার্থীদের একি কান্ড !

জাল পরচা তৈরী করে কোটি টাকার জমি রেজিষ্ট্রি

কেবল গায়ের রঙ কালো বলায় খাবারে বিষ, অতঃপর যা হল চার শিশুর…

চুয়াডাঙ্গায় মাদকব্যবাসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

দ্বিতীয় রাউন্ডে যেতে, কঠিন সমীকরণের সামনে ব্রাজিলের

কার্ডের কারনেই বিশ্বকাপ থেকে বিদায় হতে পারে আর্জেন্টিনা

অক্টোবরে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল: ইসি সচিব

নেইমারের ভক্ত হিসেবে নিজে ও ছেলেকে পরিচয় করালেন অপু

‘বাবা আমাকে রোজ রাতে ধর্ষণ করে’

কাশ্মীরে বন্দুকযুদ্ধে নিহত ৬

তল্লাশির নামে স্বামীকে সরিয়ে স্ত্রীকে ধর্ষণ করল পুলিশ!

রাজধানীর দক্ষিণখানে মাদকবিরোধী অভিযান চলছে

আমি না চাইলে জীবনেও পাসপোর্ট পাবেন না, হাই কমিশন কর্মকর্তার দম্ভোক্তি!

গোল করার পর যে কারণে কেঁদেছিল নেইমার!

ট্রাম্প আন্তর্জাতিক আইন লঙ্ঘন করেছেঃ ইরান

শিশুকে বলাৎকারের সময় হাতেনাতে আটক

‘আ:লীগ নির্বাচন প্রশ্নবিদ্ধ করতে চায় না,অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হতে হবে : শেখ হাসিনা





error: Content is protected !!
Copy to clipboard