মঙ্গলবার, ১৭ই জুলাই, ২০১৮ ইং। ২রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ। সকাল ৬:২০








প্রচ্ছদ » ক্রাইম ওয়ার্ল্ড

মুন্সীগঞ্জে মেয়ের সম্ভ্রম বাঁচাতে স্বামীর গোপনাঙ্গ কেটে দিল স্ত্রী!

সারাদেশে ধর্ষনের ঘটনা ক্রমেই বেড়ে চলেছে।ধর্ষণের হাত থেকে রেহাই পাচ্ছে না নিজের মেয়েও।ধর্ষণকে অপরাধই মনে হচ্ছে না লম্পটদের কাছে । লম্পটদের লালসার শিকার হচ্ছে দেশের হাজারো নারীও শিশু ।মেয়েরা অনেকটাই যেন অসহায় এই নিকৃষ্ট কাজের কাছে।এবার ধর্ষণের শিকার হলেনপ্রতিবন্ধী ‘ভিক্ষুক’ তরুণী ।জানা গেছে

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার বাড়ৈইখানী ইউনিয়নে মেয়ের সম্ভ্রম বাঁচাতে লম্পট স্বামী সোলায়মান মুন্সীর (৪০) পুরুষাঙ্গ কেঁটে দিয়েছেন তার স্ত্রী দোলন(৩৫)।গত শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

স্থানীয়দের সূত্রে জানা গেছে, সোলায়মান মুন্সী তার মেয়েকে কুপ্রস্তাব দিলে মেয়ে বিষয়টি তার মাকে জানায়। উপায় না দেখে মা তাড়াতাড়ি পাশের উপজেলার এক প্রবাসীর সঙ্গে মেয়েকে বিয়ে দিয়ে দেন। তারপরও স্বামী দৃষ্টি ঠিক না হওয়ায় তিনি স্বামীকে আরেকটি বিয়ে করার পরামর্শ দেন।

গত তিন দিন আগে ঈদ উপলক্ষে মেয়ে বেড়াতে আসলে লম্পট বাবা আবারও মেয়ের দিকে লোলুপ দৃষ্টি দেন। বিষয়টি আবারও মেয়ে তার মাকে জানায়। পরে সোলামান মুন্সীর স্ত্রী তার দেবর ও ভাসুরদের জানান এবং মেয়েকে তাদের ঘরে শোয়ার ব্যবস্থা করেন।

এতে সোলায়মান মুন্সী ক্ষিপ্ত হয়ে ওঠেন এবং স্ত্রীকে মারধর করেন। উপায় না দেখে দোলন আক্তার ঈদের দিন সন্ধ্যায় স্বামীকে সেমাইয়ের সঙ্গে ঘুমের ওষুধ খাওয়ান। রাত ১২টার দিকে স্বামী ঘুমিয়ে পড়লে তার হাত-পা বেঁধে ধারালো ব্লেড দিয়ে স্বামীর লিঙ্গ কেটে ঘর থেকে বের হয়ে যান তিনি।

পরে সোলায়মান মুন্সীর চিৎকারে আশেপাশের লোকজন এসে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। কিছুক্ষণ পর স্ত্রী দোলন বেগম নিজ ঘরে ফিরে আসেন এবং পুলিশ গিয়ে তাকে আটক করে।

ওই স্ত্রী জানান, তার স্বামী বাড়ৈখালী বাজারে নাবিল টেইলার্সের মালিক। তাদের সংসারে এক ছেলে ও এক মেয়ে রয়েছে। এলাকায় নারীলোভী হিসেবে পরিচিত তার স্বামী বিভিন্ন নারীর সঙ্গে পরকিয়ায় জড়িত। একাধিকবার সে বিভিন্ন নারীর সঙ্গে অবৈধ মেলামেশা করার সময় জনতার হাতে ধরা পড়ে মার খেয়েছে।

স্বামীর এসব আচরণ মেনে নিলেও নিজ মেয়ের উপর স্বামীর কু-নজর তিনি মেনে নিতে পারেননি। এ কারণে বেশ কয়েক বছর আগে স্বামীর সংসার ছেড়ে চলে যান তিনি। পরে পারিবারিকভাবে মিমাংসার মাধ্যমে স্বামীর সংসারে ফিরে আসেন।

এমন ঘৃন্য ঘটনার ব্যপারে  শ্রীনগর থানায় ওই স্ত্রী কান্না জড়িত কন্ঠে সাংবাদিকদের বলেন, মা হিসেবে মেয়ের সম্ভ্রম বাঁচানোর জন্য এর বাইরে তার আর কিছু করার ছিল না।

এ ঘটনার ব্যপারে শ্রীনগর  নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আলমগীর হোসেন বলেন, স্ত্রী দোলনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি বলেন  তার স্বামী লম্পট, দুঃশ্চরিত্র,  নারীর সঙ্গে পরকিয়ায় জড়িত খারাপ মানুষ। তাই আমি তার গোপনাঙ্গ আমি কেটে নেই  ।

এ সময় তিনি আরো বলেন, স্ত্রী আটক রয়েছে। তার বিরুদ্ধে মামলাও হয়েছে থানায়। তবে  এ বিষয়টি তদন্ত সাপেক্ষে বিস্তারিত বলা যাবে।অপরাধীকে কোন ছাড় দেয়অ হবে না।



সর্বশেষ সংবাদ

এবার কাতারে পালালেন আরব আমিরাতের প্রিন্স

সৌদিতে প্রভাবশালী এক ধর্মীয় নেতা গ্রেফতার!

বাংলাদেশকে এবার সুখবর দিলো সৌদি!

তিনি হাসলেন, হাসালেন এবং শেষ বেলায় কাদিয়েও গেলেন!

কুষ্টিয়ায় বিয়ে না দেয়ায় প্রকাশ্যে ঘোষণা দিয়ে নববধূকে তুলে নিয়ে গণধর্ষণ

জানা গেল রোনালদোর ৭ নম্বর জার্সি পড়ে রিয়ালের মাঠ মাতাবেন যে খেলোয়াড়!

বিশ্বকাপের সেরা গোল কোনটি?

যেকোনো সিনেমার কাহিনীকেও হার মানায় তাঁর মৃত্যু!

সিলেটে ওসমানী মেডিকেলে রোগীর নাতনীকে ধর্ষণ করা সেই চিকিৎসক কারাগারে

হবিগঞ্জে বন্ধুদের হাতে প্রেমিকাকে তুলে দিল প্রেমিক! অতঃপর…

নিজের পোষা কুকুরকে ধর্ষণ অতঃপর গ্রেফতার হলেন তরুণ

শাহজালাল বিমানবন্দরে আগুনের ঘটনায় ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন

ভর্তি পরীক্ষায় বিভিন্ন বিষয়ে শূন্য বা এক অঙ্কের নম্বর পেয়েও এমবিবিএস পড়ার সুযোগ

যে কারণে ৪ বছর পর বিটিভির সাংবাদিকের লাশ উত্তোলন করা হল

যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে মামলা করেছে ইসলামি প্রজাতন্ত্র ইরান

হেলসিংকিতে প্রতিবাদ-বিক্ষোভে ট্রাম্প গর্ভবতী!

শ্রীপুর মডেল থানার উপরিদর্শক (এসআই) শ্রেষ্ঠ অস্ত্র-বিস্ফোরক দ্রব্য উদ্ধারকারী

‘শুভ আমাকে চাকরির কথা বলে পতিতালয়ে বিক্রি করে দিয়েছিল!’ অতঃপর…..

আমার প্রাণপাখি তানিয়া উড়াল দিছে!

ওসি স্যারের জন্য চাঁদা তুলতে গিয়ে গণপিটুনি খেলেন আনসার সদস্য





error: Content is protected !!
Copy to clipboard