বৃহস্পতিবার, ১৯শে জুলাই, ২০১৮ ইং। ৪ঠা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ। দুপুর ২:০৩








প্রচ্ছদ » এক্সক্লুসিভ

তোমাকে ছোটকালে কোলে নিয়েছি

সম্প্রতি বিয়ে হয়েছে  নৌপরিবহনমন্ত্রী শাহজাহান খানের ছেলে হাসিব খানের। আর পাত্রী হল কুমিল্লা সদর আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা হাজী আকম বাহাউদ্দিন বাহারের মেঝো মেয়ে আইমান বাহার সোনালী।গত ১ জুলাই রাতে ঢাকার গলফ ক্লাবে দুই পরিবারের নিকট আত্মীয়দের উপস্থিতিতে এ বিয়ে সম্পন্ন হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে নৌপরিবহনমন্ত্রী শাহজাহান খান ও কুমিল্লা সদর আসনের সাংসদ বীরমুক্তিযোদ্ধা হাজী আকম বাহা উদ্দিন বাহার সৌজন্য সাক্ষাৎ করেন। গতকাল বৃহস্পতিবার রাত ৯টায় গণভবনে প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাতের সময় দু’পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

এ সময় কুমিল্লা সদর আসনের সাংসদ হাজী আকম বাহা উদ্দিন বাহার নির্মাণাধীন কুমিল্লা মহানগর আ’লীগ অফিসটি দেখালে প্রধানমন্ত্রী উচ্ছাস প্রকাশ করেন।

এ উপলক্ষে দু পরিবারের ঘনিষ্টজনরা প্রধানমন্ত্রীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নব দম্পত্তির জন্য দোয়া করেন।সৌজন্য সাক্ষাতের পরে কুমিল্লা সদর আসনের এমপি বীরমুক্তিযোদ্ধা হাজী আকম বাহা উদ্দিন বাহার জানান, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা

মহানগর কমিটি দিয়ে আমাদেরকে উৎসাহিত করেছেন,তাই আমিও মহানগর আওয়ামীলীগ অফিসটি নির্মাণ করে প্রধানমন্ত্রীকে উপহার দিতে চাই। সে লক্ষ্য কাজ চলছে। মাননীয় প্রধানমন্ত্রীকে নির্মাণাধীন অফিসটির ছবি দেখালে তিনি বেশ উচ্ছাসিত হন।

প্রধানমন্ত্রীর সাথে সৌজন্য সাক্ষাতের সময় হাজী আকম বাহা উদ্দিন বাহারের বড় মেয়ে কুমিল্লা মহানগর মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল এর আহবায়ক ও জাগ্রত মানবিকতার সাধারণ সম্পাদক তাহসিন বাহার সূচনাকে কাছে নিয়ে টেনে নিয়ে প্রধানমন্ত্রী বলেন তোমাকে ছোটকালে কোলে নিয়েছি তোমার কি মনে আছে।

পরে প্রধানমন্ত্রী তাহসিন বাহার সূচনাকে উদ্দেশ্য করে বলেন, মুক্তিযোদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে এগিয়ে নিয়ে যাও।সাক্ষাতের পরে মহানগর মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের আহবায়ক ও জাগ্রত মানবিকতার সাধারণ সম্পাদক তাহসিন বাহার সূচনা এই মুহূর্তে যদি কেউ আমাকে প্রশ্ন করে, এখন পর্যন্ত আমার জীবনে ঘটে যাওয়া সবচেয়ে আনন্দময় বা সৌভাগ্যের ব্যাপার কি? আমি বলবো বঙ্গবন্ধু কন্যার সান্নিধ্য ।শৈশব থেকে কৈশোর পেরিয়ে পরিনত বয়সে আমি প্রধানমন্ত্রীকে যতই দেখছি মুগ্ধ হচ্ছি ।

এ সময় তাহসিন বাহার সূচনা  আরও বলেন, আমি শ্রদ্ধাবনত তাঁর সততা , দৃঢ়তা, সাহসিকতা, মানবিকতা ও দেশপ্রেমের কাছে । আজ প্রধানমন্ত্রীর বাসভবনে মাননীয় জাতির জনক বঙ্গবন্ধু কন্যা ,গণতন্ত্রের মানব কন্যা জননেত্রী শেখ হাসিনা কে দেখে আমার মুগ্ধতা আরো হাজারো গুন বেড়ে গেছে। উনার ব্যক্তিত্ব আর মমত্ববোধ আমাকে এক অন্য রকম ঘোরে নিয়ে গেছে। জননেত্রীর সাথে আজ ৪৫ মিনিট আমার জীবনের শ্রেষ্ঠ স্মৃতি হয়ে থাকবে আজীবন ।কখনোই ভুলার মত নয়।



সর্বশেষ সংবাদ

এরদোগান তুরস্কে দুই বছরের জরুরি অবস্থা তুলে নিল

পূর্ণিমার সাথে বিচ্ছেদের ব্যপারে এবার মুখ খুললেন স্বামী ফাহাদ!

পগবা বিশ্বকাপ জয়ের পদকটা মাকে পরিয়ে দিলেন

ঘরের মেঝেতেই পচল স্ত্রীর লাশ, নির্বাক শুয়ে শুয়ে দেখলেন স্বামী!

মাঝ আকাশেই দুই প্রশিক্ষণ বিমানের সংঘর্ষ, নিহত ৪

পরীক্ষার ফল খারাপ করলে সন্তানকে বকাঝকা করবেন না: শেখ হাসিনা

ভাইয়ের মৃত্যুর বদলা নিতে খাবারে বিষ মেশাল ছাত্রী

যেখানে মজুত রয়েছে হাজার হাজার কোটি টন হীরে!

যে কয়টি কলেজে পাস করেনি একজনও

শাওমির আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করল বাংলাদেশে

সৌদিতে আরও এক বাংলাদেশী হজ যাত্রীর মৃত্যু!

রাজধানী মিরপুরে বাড়ির নিচে গুপ্তধনের সন্ধান !

সমালোচিত সেই আসাদ পংপং ১৪ দিনের রিমান্ডে

এইচএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন ২০ থেকে ২৬ জুলাই 

‘নারী হয়ে জন্ম নেয়ায় জন্য নিজের প্রতিই নিজের ঘৃণা জন্মাচ্ছিল’

এবার ফ্রান্স কোচ দেশমের পদত্যাগ দাবি!

৬ ঘন্টার ব্যবধানে ২ ভাইয়ের লাশের ভার বইতে হলোঃ পলক

এ বছরও ছেলেদের চেয়ে এগিয়ে মেয়েরা

তিন শিক্ষিকার সঙ্গে যৌন হয়রানির দায়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক বরখাস্ত

সে পানিতে গোসল করলেই খাড়া হয়ে যায় মাথার চুল!





error: Content is protected !!
Copy to clipboard