শনিবার, ১৮ই আগস্ট, ২০১৮ ইং। ৩রা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ। সকাল ১০:০৯








প্রচ্ছদ » ক্রাইম ওয়ার্ল্ড

আমার প্রাণপাখি তানিয়া উড়াল দিছে!

ভালবাসা শব্দটা যতটা না মধুর তারচেয়ে যন্তনা, কষ্ট, দু:খ অারও বেশি। অনেকেই সেই ভালোবাসা পেতে গিয়ে জীবনে বিলিয়ে দেন তারপরও সুখ পান। সেরকমই একটি ঘটনা ঘটলো পঞ্চগড়ের এক মেয়ের জীবনে জানা গছে

পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলার স্থানীয় সাংস্কৃতিক অঙ্গনের চেনামুখ নাট্যশিল্পী তানিয়া আকতার নদী। প্রেম করে বিয়ের পর স্বামীর ঢাকাস্থ ভাড়া বাসায় ওঠার দুই মাস পর লাশ হলেন। নদীর পরিবার ও প্রতিবেশী সূত্রে জানা যায়, ঢাকা তিতুমীর কলেজের ১ম বর্ষের ছাত্রী ছিলেন তানিয়া আকতার নদী। পাশাপাশি তিনি ছিলেন তেঁতুলিয়া সম্মিলিত নাট্যগোষ্ঠী দলের একজন নাট্যকর্মী।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

চলতি বছরের মে মাসে ডেভেলপার কোম্পানি বন্ধনের কর্মী মো. শাওন নামে এক ছেলেকে প্রেম করে বিয়ে করেন। বিয়ের পরে শাওন তাকে ঢাকা উত্তরা ৮নং সেক্টরের আদম আলী মার্কেটসংলগ্ন একটি ভাড়া বাসায় বাবা-মায়ের কাছে নিয়ে যান।

শাওনের বাবা শহীদুল ইসলাম উত্তরা ৭নং সেক্টরে কাস্টম অফিসে চাকরি করেন। শাওনের পরিবার প্রেমের বিয়ে মেনে নিতে পারেনি। যে কারণে তানিয়ার ওপর শ্বশুর-শাশুড়ির নির্যাতন চলে। ফলে স্বামী শাওনকে অন্যত্র ভাড়া বাসায় ওঠার জন্য তানিয়া চাপ দেন। কিন্তু শাওন বাবা-মাকে ছেড়ে তানিয়াকে নিয়ে অন্যত্র বাসা ভাড়া নেননি।গত ২৭ জুন তানিয়া তার স্বামীকে নিয়ে তেঁতুলিয়ায় গ্রামের বাড়ি থেকে বেড়িয়ে এসে আবার ঢাকায় যান।

তানিয়ার বড় বোন সোনিয়া জানান, ঢাকায় যাওয়ার পর শাশুড়ির শারীরিক ও মানসিক নির্যাতনের কথা মুঠোফোনে তানিয়া তাদের বলেন। এ ছাড়া সিঁথি নামে এক বান্ধবীর কাছেও তানিয়া নির্যাতনের কথা জানান। এমনকি নির্যাতন সহ্য করতে না পেরে তানিয়া গত ১১ জুলাই সকালে তার বান্ধবী সিঁথির বাসায় গিয়ে ওঠেন। সেদিন রাত ১০টায় শাওন জোর করে তানিয়াকে বাসায় নিয়ে আসেন।

তানিয়ার মা হামিদা বেগম জানান, বুধবার বেলা ১টায় তানিয়া মুঠোফোনে বলে, আমি গোসল সেরে তোমার সাথে দুই ঘণ্টা কথা বলব। এ সময় তার শাশুড়ি তাকে গালমন্দ করেন। এরপর থেকে তানিয়ার মুঠোফোনটি বন্ধ পান। সেদিন রাত ৯টায় শাওন প্রথমে মুঠোফোনে তানিয়ার মা হামিদা বেগমকে জানান, আমার প্রাণপাখি তানিয়া উড়াল দিছে। পরে শাওনের মা কান্নাজড়িত কণ্ঠে বলেন, আপা, আমাকে ক্ষমা করবেন, আমি আপনার তানিয়াকে মেরে ফেলেছি।

পরে তানিয়ার বড় বোন সোনিয়া ঘটনাটি মুঠোফোনে ঢাকায় তার স্বামী ফারুক হোসেন ও বাবা জয়নালকে বললে তারা দ্রুত ঘটনাস্থলে যান। ততক্ষণে শাওনের পরিবার তানিয়ার লাশ একটি অ্যাম্বুলেন্সে ওঠায়। খবর পেয়ে তানিয়ার বান্ধবী সিঁথিও ঘটনাস্থলে পৌঁছে। কিন্তু শাওনের পরিবার তাদের কোনোভাবেই অ্যাম্বুলেন্স নিতে রাজি না হলে সিঁথি ও ফারুক জোর করে গাড়িতে উঠে গভীর রাতে ঢাকা মেডিক্যালে যান।

এ সময় তানিয়ার বান্ধবী সিঁথি ও ফারুক ঢাকা মেট্টোপলিটন পুলিশ, দক্ষিণখান পুলিশ স্টেশনে খবর দেন। থানার অফিসার ইনচার্জ তপন চন্দ্র সাহা নিহতের সুরতহাল রিপোর্ট সংগ্রহ করেন। একই সাথে শাওন ও তার বাবা-মাকে থানায় নিয়ে আসেন। সেখানে ময়নাতদন্ত শেষে তানিয়ার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

এ ব্যাপারে তানিয়ার বান্ধবী সিঁথি প্রতিবেদককে জানান, বিয়ের পরে তনিয়াকে যে নির্যাতন করত তার মৃত্যুর কয়েক ঘণ্টা আগেও সে আমাকে যেসব কথা বলেছে; তা ফোন রেকর্ডে আছে। প্রয়োজনে আমি বান্ধবীর মৃত্যুর রহস্য উদঘাটনে আইনশৃঙ্খলা বাহিনীসহ অন্যান্য সংস্থাকে সহযোগিতা করব। তানিয়ার বাবা জয়নাল ও মা হামিদা বেগম মেয়ে হত্যার রহস্য উদঘাটন করে দোষীদের শাস্তির দাবি করেছেন।

গত শুক্রবার তানিয়ার লাশবাহী অ্যাম্বলেন্স গ্রামের বাড়িতে পৌঁছে। বাদ জুমা কলোনিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নামাজে জানাহা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।তবে এটি আত্মহত্যা নাকি হত্যা তা জানা যাবে ময়না তদন্তের রিপোর্ট আসলে।



সর্বশেষ সংবাদ

এইমাএ পাওয়ঃ খাগড়াছড়িতে দুপক্ষের মধ্যে গোলাগুলি,৬ জনকে গুলি করে হত্যা

এবার ঈদে উট কোরবানি দিবেন নায়িকা সিমলা! জানুন দাম

দুইবার শিশু কন্যাকে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ লম্পট বাবা, তৃতীয়বারে খেলো গণধোলাই!

এই ষাঁড় নিয়মিত রুটিন মোতাবেক দামী ব্র্যান্ডের মদ পান করে!

আজ ১৮-৮-২০১৮ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন টাকার রেট কত ?

যে কারণে প্রেমিককে জবাই করে হত্যা করলো প্রেমিকা ডাঃ পপি

কলেজে পড়ার সময়ে আমাকে প্রেমের প্রস্তাব দিত মোরশেদ, তারপর…

বেড়েছে সৌদি রিয়াল রেট ,দেখে নিন আজকের রেট কত?

টাঙ্গাইলের মেহেদীর ষাঁড়টির ওজন ৩৮ মন,দাম জানলে অবাক হবেন

ভালোবেসে বিয়ে, বাইকে ধাওয়া দিয়ে স্ত্রীকে অ্যাসিড ছুড়লেন স্বামী, অতঃপর !

শরীয়তপুর-চাঁদপুর ফেরিঘাটে, ফেরি সঙ্কটে আটকে থাকা গাড়িতে ১৫ গরুর মৃত্যু

ফখরুলের বক্তব্যের জবাবে যা বললেন ওবায়দুল কাদের

অনলাইনে খাবার অর্ডারে যা মিলল, জানলে গাঁ শিউরে উঠবে!

ভাইরাল হওয়া গোপন ভিডিওর মেয়েটি আমি নই : শাহনাজ সুমি

আমি আপনার পা ধরতেও রাজি আছিঃ ড. কামাল

চ্যাম্পিয়ন হওয়াই লক্ষ্য যমজ দুই বোন আনাই মোগিনি এবং আনুচিং মোগিনির

বগুড়ায় নরপশু বাবার হাত থেকেও ইজ্জত বাঁচাতে পারলো না মেয়ে

পারিবারিক ঝগড়া অতঃপর পুকুরে ডুবে আত্মহত্যা

২০ মিনিটের জন্য ১০টাকায় মিলছে গার্ল ফ্রেন্ড!

আসন্ন কোরবানির ঈদকে ঘিরে কামারদের গভীর রাত পর্যন্ত বিরামহীন ব্যস্ততা





error: Content is protected !!
Copy to clipboard