শনিবার, ১৮ই আগস্ট, ২০১৮ ইং। ৩রা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ। সকাল ১০:১০








প্রচ্ছদ » সারাদেশ

লক্ষ্মীপুরে স্কুলের মাঠে হঠাৎ হেলিকপ্টার, তারপর…

গ্রামে হেলিকপ্টার যদি নিজ চোখে দেখার সুযোগ হয় তাহলে কত হৈই চৈই শুরু হয় । এমনি ঘটল আজ হঠাৎ লক্ষ্মীপুরে ক্লাস চলাকালিন সময় স্কুলের মাঠে আগামীর সম্ভাব্য এমপি প্রার্থী অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্টের হেলিকপ্টারে অবতরণ করে। এ সময় বিকট শব্দ শুনে ক্লাস বন্ধ রেখেই মাঠে ছুটে আসে কয়েকশ শিক্ষার্থীরা।

আজ দুপুর ১২ টার দিকে লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারী ইউনিয়নের মান্দারী বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে এ হেলিকপ্টার অবতরণ করা হয়। তবে বিষয়টি আগে থেকে জানেন না বিদ্যালয় কর্তৃপক্ষ। এদিকে সংশ্লিষ্ট কারো অনুমতি ছাড়া বিদ্যালয় মাঠে হেলিকপ্টার অবতরণ করায় অভিভাবক ও স্থানীয়দের মাঝে বিরূপ প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

অধ্যক্ষ এমএ সাত্তার লক্ষ্মীপুর-৩ আসনে আওয়ামী লীগ থেকে সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী। এছাড়াও তিনি শ্যামলী আইডিয়াল পলিটেকনিকেল ইনষ্টিটিউট এর চেয়ারম্যান।

বিদ্যালয়ের শিক্ষক ও অভিভাবকরা জানায়, দুপুরে বিদ্যালয়ে শিক্ষার্থীদের পাঠদান চলছিল। হঠাৎ বাহিরে বিকট শব্দ শুনে ক্লাস ছেড়ে বাহিরে চলে যায় ছাত্র-ছাত্রীরা। এসময় একটি হেলিকপ্টারে বিদ্যালয় মাঠে অবতরণ করেন অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাষ্ট। নেতাকর্মীরাও তাঁকে স্বাগত জানাতে জড়ো হয়ে যায়। এক পর্যায়ে বিদ্যালয়ের একটি কক্ষে সভাও করেন তিনি।

এতে সাময়িক সময়ের জন্য বিদ্যালয়ের পাঠদান বন্ধ করে দেওয়া হয়। হেলিকপ্টারে অবতরণের বিষয়ে আগে থেকেই প্রশাসনের কাছ থেকে কোন অনুমতি নেওয়া হয়নি।

জেলা প্রশাসক অফিসের এক কর্মকর্তা জানান, জেলায় সরকারি/বেসরকারি যেকেউ হেলিকপ্টরে অবতরণ করার পূর্বে সংশ্লিষ্ট বিভাগ থেকে অনুমতিপত্র নিতে হয়। কিন্তু এমএ সাত্তার হেলিকপ্টার অবতরণের বিষয়ে জেলা প্রশাসন থেকে কোন অনুমতি নেওয়া হয়নি।

হেলিকপ্টরে অবতরণে অনুমতির বিষয়ে বক্তব্য জানতে অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্ট্রের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি।এ ব্যাপারে মান্দারী ইউনিয়নের মান্দারী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক মহিবুল হক বলেন, ১১টার পরে দলীয় নেতাকর্মীরা বিদ্যালয়ে অবস্থান নেয়। এর পর ১২ টার দিকে একটি হেলিকপ্টারে সাত্তার ট্রাস্ট অবতরণ করেন। তবে হেলিকপ্টার অবতরণের বিষয়ে আমাকে আগে থেকে কিছুই জানানো হয়নি।

সদর উপজেলা শিক্ষা অফিসার মো. আবু তালেব বলেন, ক্লাস চলাকালিন সময় হেলিকপ্টার অবতরণের জন্য জেলা প্রশাসক থেকে অনুমতি নিতে হবে। অনুমতি ছাড়া কেউ এ ধরনের কাজ করে থাকলে তা বেআইনি।

এ ব্যাপারে লক্ষ্মীপুর জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল জানান, সরকারি অথবা বেসরকারিভাবে হেলিকপ্টার অবতরণ করতে হলে তার আগে প্রশাসনের অনুমতি লাগবে। সাত্তার কোন  ট্রাস্ট থেকে কোন অনুমতিই নেয়নি।স্কুলে  ক্লাস চলাকালে হঠাৎ হেলিকপ্টার অবতরণ করলে দুর্ঘটনার আশঙ্কা থাকে।এ ব্যাপারে সুষ্ঠ তদন্ত  করে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।



সর্বশেষ সংবাদ

এইমাএ পাওয়ঃ খাগড়াছড়িতে দুপক্ষের মধ্যে গোলাগুলি,৬ জনকে গুলি করে হত্যা

এবার ঈদে উট কোরবানি দিবেন নায়িকা সিমলা! জানুন দাম

দুইবার শিশু কন্যাকে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ লম্পট বাবা, তৃতীয়বারে খেলো গণধোলাই!

এই ষাঁড় নিয়মিত রুটিন মোতাবেক দামী ব্র্যান্ডের মদ পান করে!

আজ ১৮-৮-২০১৮ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন টাকার রেট কত ?

যে কারণে প্রেমিককে জবাই করে হত্যা করলো প্রেমিকা ডাঃ পপি

কলেজে পড়ার সময়ে আমাকে প্রেমের প্রস্তাব দিত মোরশেদ, তারপর…

বেড়েছে সৌদি রিয়াল রেট ,দেখে নিন আজকের রেট কত?

টাঙ্গাইলের মেহেদীর ষাঁড়টির ওজন ৩৮ মন,দাম জানলে অবাক হবেন

ভালোবেসে বিয়ে, বাইকে ধাওয়া দিয়ে স্ত্রীকে অ্যাসিড ছুড়লেন স্বামী, অতঃপর !

শরীয়তপুর-চাঁদপুর ফেরিঘাটে, ফেরি সঙ্কটে আটকে থাকা গাড়িতে ১৫ গরুর মৃত্যু

ফখরুলের বক্তব্যের জবাবে যা বললেন ওবায়দুল কাদের

অনলাইনে খাবার অর্ডারে যা মিলল, জানলে গাঁ শিউরে উঠবে!

ভাইরাল হওয়া গোপন ভিডিওর মেয়েটি আমি নই : শাহনাজ সুমি

আমি আপনার পা ধরতেও রাজি আছিঃ ড. কামাল

চ্যাম্পিয়ন হওয়াই লক্ষ্য যমজ দুই বোন আনাই মোগিনি এবং আনুচিং মোগিনির

বগুড়ায় নরপশু বাবার হাত থেকেও ইজ্জত বাঁচাতে পারলো না মেয়ে

পারিবারিক ঝগড়া অতঃপর পুকুরে ডুবে আত্মহত্যা

২০ মিনিটের জন্য ১০টাকায় মিলছে গার্ল ফ্রেন্ড!

আসন্ন কোরবানির ঈদকে ঘিরে কামারদের গভীর রাত পর্যন্ত বিরামহীন ব্যস্ততা





error: Content is protected !!
Copy to clipboard