রবিবার, ২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং। ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ। রাত ৪:৪৯










প্রচ্ছদ » খেলাধুলা

আগামীকাল শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

এশিয়ার শ্রেষ্ঠত্বের লড়াই এশিয়াকাপ আগামীকাল সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচ দিয়ে আনুষ্ঠানিক ভাবে পর্দা উঠবে এশিয়ার সবচেয়ে বড় ক্রিকেট আসর এশিয়া কাপ ২০১৮। এশিয়া কাপের ১৪তম আসরের আগে বাংলাদেশ দুই বার ফাইনাল খেলেছিল। কিন্তু দুবারই জয়ের নাগালে থেকেও দুর্ভাগ্যজনক ভাবে হেরে যায়।

বাংলাদেশ সময় বিকাল সাড়ে পাঁচটায় দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে ম্যাচটি উদ্বোধনী শুরু হবে।প্রথম ম্যাচে তামিম ইকবালের সঙ্গে ওপেনিংয়ে দেখা পেতে পারে লিটন দাসকে। অন্যদিকে সাব্বির রহমানের পজিশনের জন্য তথা লোয়ার মিডল-অর্ডারে মোহাম্মদ মিথুন বা আরিফুল হকের কাউকে দেখা যেতে পারে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

বোলিংয়ে সাকিব আল হাসানের সঙ্গী হতে পারেন মেহেদী হাসান মিরাজ। পেস আক্রমণে যথারীতি অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার সঙ্গে থাকতে পারেন মোস্তাফিজুর রহমান ও রুবেল হোসেন।

বাংলাদেশ একাদশ (সম্ভাব্য):
তামিম ইকবাল, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ মিথুন, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান। বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময়  বিকাল ৫:৩০ মিনিটে। খেলাটি সরাসরি দেখাবে চ্যানেল নাইন ও গাজীটিভি।