রবিবার, ২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং। ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ। রাত ৪:১৩










প্রচ্ছদ » ক্রাইম ওয়ার্ল্ড

ওইদিন সন্ধ্যায় খালা বাড়িতে ছিলেন না।সুযোগে খালু আমাকে…

সারাদেশে ধর্ষনের ঘটনা ক্রমেই বেড়ে চলেছে।ধর্ষণের হাত থেকে রেহাই পাচ্ছে না নিজের মেয়েও।ধর্ষণকে অপরাধই মনে হচ্ছে না লম্পটদের কাছে । লম্পটদের লালসার শিকার হচ্ছে দেশের হাজারো নারীও শিশু ।এবার ধর্ষনের শিকার হলেনে এক তরুণী। জানা গেছে

নারায়ণগঞ্জর সিদ্ধিরগঞ্জে ১৪ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে তার খালুর বিরুদ্ধে। এ ঘটনায় রোববার (১৬ সেপ্টেম্বর) সকালে পরিবারের পক্ষ থেকে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়েরের পর পুলিশ অভিযুক্ত খালু মোঃ জামিল হোসেনকে (২৮) গ্রেফতার করেছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

গ্রেফতারকৃত জামিল কুমিল্লা জেলার দাউদকান্দি থানার দক্ষিণ সতানন্দপুর গ্রামের মৃত সামছুজ্জামানের ছেলে।সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সাত্তার বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার কিশোরীর মা সাত আট বছর আগে কুমিল্লার দাউদকান্দির নিজ গ্রামে মারা যান। পরে তার খালা ওই কিশোরীকে লালন পালনের জন্য নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের নিজের বাসায় নিয়ে আসেন। এরপর থেকেই কিশোরী তার খালা ও খালু জমিলের সংসারে বড় হতে থাকে। এক পর্যায়ে খালুর কু-নজরে পড়ে ওই কিশোরী।

বিষয়টি তার বাবা জানতে পেরে গত ঈদুল আযহার কিছুদিন আগে মেয়েকে নিজের গ্রামের বাড়ি দাউদকান্দিতে নিয়ে যান। গত বুধবার মেয়েকে হঠাৎ বাসায় খুঁজে পাচ্ছিলেন না তার বাবা।

পরে জানা যায়, তাকে তার খালু জামিল ফুসলিয়ে সিদ্ধিরগঞ্জে ভাড়া বাসায় নিয়ে আসেন। ওইদিন সন্ধ্যায় কিশোরীর খালা বাড়িতে ছিলেন না। এই সুযোগে জামিল কিশোরীকে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করেন। পরে ওই রাতেই আবার কিশোরীকে গাড়িতে তুলে দেন। এ সময় ঘটনাটি কাউকে না বলার জন্য কিশোরীকে ভয়ভীতি প্রদর্শন করে বলে অভিযোগে বলা হয়েছে।

পরে বাড়ি ফিরে শনিবার কিশোরী ধর্ষণের ঘটনাটি তার বড় বোনকে জানানোর পর কিশোরীর বাবা সিদ্ধিরগঞ্জ থানায় এসে একটি লিখিত অভিযোগ দেন।

ওই  রাতেই অভিযোগের প্রেক্ষিতে পুলিশ জামিলকে আটক করে থানায় নিয়ে আসেন। রবিবার সকালে অভিযুক্ত জামিলকে আসামী করে ওই কিশোরীর বাবা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় ধর্ষণ মামলা দায়ের করে।

এমন ন্যাক্কারজনক ঘটনার ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) আজিজুল হক বলেন, জমিলের বউএর  বড় বোনের ছোট্র মেয়েকে ধর্ষণের অভিযোগে তাকে (জামিলকে) গ্রেফতার করেছি। আটককৃত লম্পট জামিলের বিরুদ্ধে মামলা দিয়ে রবিবার দুপুরে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।আসা করছি আদালত তাকে কঠোর শাস্তির ব্যাবস্থা করবে ।