বুধবার, ১৭ই অক্টোবর, ২০১৮ ইং। ২রা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ। সকাল ৭:২১








প্রচ্ছদ » ক্রাইম ওয়ার্ল্ড

বাবা প্রায় সময়ে শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিত..

Loading...

ধর্ষণ একটি আতংকের নাম বর্মমান সমাজে। সারাদেশে ধর্ষনের ঘটনা ক্রমেই বেড়ে চলেছে।ধর্ষণকে অপরাধই মনে হচ্ছে না লম্পটদের কাছে । লম্পটদের লালসার শিকার হচ্ছে দেশের হাজারো নারীও শিশু ।ধর্ষণের হাত থেকে রেহাই পাচ্ছে না নিজের মেয়েও। এমনি এক ঘটনার জন্ত দিতে চলেছিলেন এক পাষন্ড বাবা। এবার অল্পের জন্য বাবার ধর্ষণের হাত থেকে রক্ষা পেলেন এক অসহায় মেয়ে । জানা যায়,

চট্টগ্রাম নগরীর ডবলমুরিংয়ের ঝর্ণাপাড়া এলাকায় ১২ বছরের এক শিশুকে সৎ বাবা কর্তৃক ধর্ষণ চেষ্টার অভিযোগে সাগর চৌধুরী (৩৫) নামের এক যুবককে সোমবার (৮ অক্টোবর) রাতে আটক করেছে সিএমপির ডবলমুরিং থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সোহরাব হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...
Loading...

স্থানীয় বাসিন্দারা ও পুলিশের সাথে কথা বলে জানা গেছে, গত তিন মাস পূর্বে ওই ঝর্ণাপাড়ায় ভাড়া বাসায় দ্বিতীয় স্ত্রীকে নিয়ে ওঠেন মাছ ব্যবসায়ী সাগর চৌধুরী। তাদের সঙ্গে আছে স্ত্রীর আগের সংসারের ১২ বছরের এক মেয়ে।

শিশুটি পুলিশকে জানায়, প্রায় সময় তাকে ধর্ষণের চেষ্টা করতো সৎ বাবা, প্রায় ওই শিশুর শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেয় সাগর চৌধুরী। তবে শিশুটি সুযোগ না দেয়ায় সাগর ক্ষিপ্ত হয়ে শিশুর পায়ে সিগারেটের আগুনের ছ্যাঁকা দেয়। ঘটনাটি মাকে জানানোর পরও মা এই নিয়ে কোনো কথা বলেননি। ফের আরেকদিন এ ধরনের ঘটনা মাকে জানানোর কারণে উল্টো বকাঝকা করেন মা। ফলে শিশুটি অসহায় হয়ে পড়ে।

এ সময় পুলিশ আরও বলেন, গতকাল সোমবার রাত ৯ টার দিকে সৎ বাবা সাগর চৌধুরী মায়ের অনুপস্থিতিতে শিশুটিকে ধর্ষণ করার জন্য জোর খাটাতেই ঘর থেকে দৌড়ে বেরিয়ে গিয়ে পাশের এক অফিসে ভয়ে আশ্রয় নেয় এবং সেখানে উপস্থিত লোকজনকে জানায়। সেখানকার উপস্থিত লোকজন ওই ভাড়া বাসায় গিয়ে সাগর ও শিশুটির মাকে আটক করে পুলিশকে খবর দেয়। পরে রাতে পুলিশ গিয়ে সাগরকে আটক করে থানায় নিয়ে যায়। সঙ্গে আটক করা হয়েছে সেই শিশুর মাকে।  শিশুটি বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছে।পাষন্ড বাবা- মাকে কঠোর শাস্তির ব্যাবস্থা করবে পুলিশ।