বুধবার, ১৭ই অক্টোবর, ২০১৮ ইং। ২রা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ। বিকাল ৩:২৩








প্রচ্ছদ » প্রবাস

আরব আমিরাতে কোটি টাকার লটারি জিতলেন দুই প্রবাসী

Loading...

লটারি হচ্ছে একটি ভাগ্যে খেলা যার কপালে মিলে যায় লটারির ফল বনে যান কোটি পোতি।এমনি  দুই প্রবাসী  সৌভাগ্যবান জিতে নিলেন লটারি।জানা যায়,

সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত দেশটির সবচেয়ে বড় কোটি টাকার লটারি জিতেছেন দুই প্রবাসী। ওই দুই প্রবাসীর একজন ভারতের অন্যজন পাকিস্তানের। আমিরাত ভিত্তিক সংবাদমাধ্যম গালফ নিউজের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...
Loading...

মঙ্গলবার আমিরাত ভিত্তিক শুল্কমুক্ত লটারি আয়োজনকারী প্রতিষ্ঠান ‘দুবাই ডিউটি ফ্রি’র দু’টি ড্র একসঙ্গে অনুষ্ঠিত হয়। পুরস্কার হিসেবে বিজয়ী ওই দুই প্রবাসীর প্রত্যেককে প্রায় এক কোটি করে টাকা দিয়েছে প্রতিষ্ঠানটি।

প্রতিবেদনে বলা হয়, দুটি লটারির টিকিট বিক্রি শুরু হলে খুব দ্রুতই তা শেষ হয়ে যায়। অতঃপর একসঙ্গেই লটারি দু’টির ড্র আয়োজন করে ‘দুবাই ডিউটি ফ্রি’ নামের ওই প্রতিষ্ঠান।
লটারি বিজয়ী দু’জনের একজন হলেন, পাকিস্তানের লাহোরের ইমরান আশাক। তিনি প্রথম বিজয়ী হিসেবে ২৮২ সিরিজের ২০২১ নাম্বার টিকিটে কোটি টাকা পান।ইমরান আশাক বলেন,জীবন পরিবর্তনে কোটিপতি হওয়ার সুযোগ করে দেয়ার জন্য দুবাই ডিউটি ফ্রি কর্তৃপক্ষকে ধন্যবাদ।আমি খুবি আনন্দিত যা ভাষায় প্রকাশ করতে পারছি না । আল্লাহ তাঅালা আমাকে নির্বাচিত করছেন আমি আল্লাহর কাছে হাজার শুকরিয়া জানাই।