বুধবার, ১৭ই অক্টোবর, ২০১৮ ইং। ২রা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ। সকাল ৬:৪৩








প্রচ্ছদ » সারাদেশ

গেলেন ফুফুর লাশ আনতে অথচ পথচারীকে বাঁচাতে নিজেই ফিরলেন লাশ হয়ে!

Loading...

কত অদ্ভুতই না আমাদের দুনিয়া। কখন কার কপালে কি হয় টা বোঝা এমনকি আঁচ করাও বড় দায়। আর সেই কারনেই যেকোনো মুহূর্তে যেকোনো রকমের কিছু ঘটিয়ে ফেলতে পারেন সৃষ্টিকর্তা। তেমনি আরেকটি উদাহরণ এটি।

পটুয়াখালী থেকে ফুপুর লাশ আনতে গিয়ে নিজেই লাশ হয়ে ফিরেছেন জেলার কুয়াকাটার মহিপুরের ব্যবসায়ী আসাদ। বৃহস্পতিবার শেষ বিকালে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের আমতলী এলাকার ঘটখালী উশ্যিতলা নামক স্থানে মোটরসাইকেল দুর্ঘটনায় তিনি মারা যান। নিহত আসাদ মহিপুরের মৎস্য ব্যবসায়ী ফজলুল হক হাওলাদারের ছেলে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...
Loading...

নিহত আসাদের পরিবার জানান, পটুয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ফুফু সুফিয়া বেগম (৬০) বৃহস্পতিবার বিকেলে মারা যান। তার লাশ নিয়ে আসার জন্য পটুয়াখালীতে যান আসাদ। পথে সড়ক দুর্ঘটনায় নিহত হন তিনি।

মোটরসাইকেলের অপর আরোহী কামালের (৪৫) অবস্থা সংকটাপন্ন বলে জানা গেছে। তাকে দুর্ঘটনার পরপরই পটুয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এছাড়া রাস্তা পার হওয়ার সময় আহত মাহিনুরকে আমতলী হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে দুর্ঘটনার খবর মহিপুরের পৌঁছামাত্র এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। আমতলী থানার ওসি মো. আলাউদ্দিন মিলন বলেন, ঘটনাটি শুনেছি। পথচারী মাহিনুরকে রক্ষা করতে গিয়ে সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন আসাদুজ্জামান আসাদ।