বুধবার, ১৭ই অক্টোবর, ২০১৮ ইং। ২রা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ। সকাল ৭:৩৭








প্রচ্ছদ » রাজধানী

শাহজালাল বিমানবন্দরে স্পর্শকাতর এলাকায় ৪ পুলিশের সেলফি অতঃপর!

Loading...

বাংলাদেশের অতি গুরুত্বপূর্ণ এবং প্রধান বিমানবন্দর হচ্ছে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর। এখানে প্রতিনিয়ত হাজার হাজার মানুষ শত শত বিমানে দেশে আসেছেন অথবা দেশের বাইরে যাচ্ছেন। সুতরাং সেখানে এমন কিছু জায়গা থাকে যেখানে প্রবেশাধিকার সংরক্ষিত।

আর তেমনি এক ‘স্পর্শকাতর’ এলাকায় ঢুকে সেলফি তোলার সময় ধরা পড়েছেন পুলিশের চার সদস্য। পরে তাদের পরিচয় পাওয়া গেলে জানা যায় তারা হলেন, সহকারী উপপরিদর্শক (এএসআই ) সারকুল, নায়েক সজীব এবং কনস্টেবল হান্নান ও সুজন। গতকাল বৃহস্পতিবার দুপুরে বিমানবন্দরের কার্গো হাউজ এলাকায় বিশেষ একটি গোয়েন্দা সংস্থার হাতে ধরা পড়েন তারা।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...
Loading...

এই ব্যপারে পরে বিমানবন্দরের পক্ষ থেকে জানা যায় যে, বিদেশ থেকে আসা কিছু অস্ত্র ও গুলি খালাসের জন্য বিমানবন্দরে আসেন ওই চারজনসহ বেশ কয়েকজন পুলিশ সদস্য। দুপুর সোয়া ১টার দিকে সশস্ত্র অবস্থায় ওই চারজন বিমানবন্দরের সংরক্ষিত এলাকায় ঢুকে সেলফি তুলছিলেন।

একপর্যায়ে বিশেষ একটি গোয়েন্দা সংস্থার সদস্যরা তাদের কাছে অনধিকার প্রবেশের কারণ জানতে চাইলে সদুত্তর দিতে পারেননি তারা। পরে তাদের অ্যাভিয়েশন সিকিউরিটি ফোর্সের (এফসেক) কাছে হস্তান্তর করা হয়। এফসেক ওই চারজনকে এয়ারপোর্ট আর্মস পুলিশ ব্যাটালিয়ানের (এপিবিএন) কাছে হস্তান্তর করে। জিজ্ঞাসাবাদ শেষে বিকেলে মৌখিকভাবে সর্তক করে ছেড়ে দেওয়া হয় ওই চারজনকে।

জানা গেছে, ওই চার সদস্য পুলিশ সদরদপ্তরে কর্মরত। এফসেক উইং কমান্ডার নুরে আলম সিদ্দিক জানান, ‘বিমানবন্দরের স্পর্শকাতর এলাকায় অনধিকার প্রবেশের অভিযোগে ওই চারজনকে এপিবিএন পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের অবগত করা হয়েছে।’