বুধবার, ১৭ই অক্টোবর, ২০১৮ ইং। ২রা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ। সকাল ৬:৪০








প্রচ্ছদ » সারাদেশ

প্রবাসীর স্ত্রীর ফ্ল্যাটে দলে দলে লোক এসে অসামাজিক পার্টি, সাবেক ছাত্রলীগ নেতাসহ আটক ২!

Loading...

বর্তমানে জীবিকার তাড়নায় অনেকেই পাড়ি জমায় দেশ ছেড়ে ভিন দেশে। আর দেশে আমানত হিসেবে রেখে যায় তাদের পরিবারকে। কিন্তু অনেক পরিবারের সেই প্রবাসীদের স্ত্রীরা দেশে থেকে বিভিন্ন রকমের অপকর্মে জড়ায়। তারই আরেকটি উদাহরণ এটি।

নারায়ণগঞ্জের ফতুল্লায় যুক্তরাষ্ট্র প্রবাসীর স্ত্রীর ফ্ল্যাটে বসে এক বন্ধুকে নিয়ে সাবেক ছাত্রলীগ নেতা মদ পান করার সময় পুলিশের হাতে আটক হয়েছেন। এসময় পুলিশ ওই বাসা থেকে ১৫টি বিদেশী মদের খালি বোতল ও একটি প্রিমিও প্রাইভেটকার ( ঢাকা মেট্রো-গ ৩৪-১৪৫৪) জব্দ করে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...
Loading...

শুক্রবার ভোর রাতে ফতুল্লার আবাসিক এলাকা আফাজনগরের কুদ্দুস মিয়ার পাঁচতলা বাড়ির পঞ্চমতলার ফ্ল্যাট থেকে তাদের আটক করা হয়। এসময় পুলিশ প্রবাসীর স্ত্রীকে সকালে থানায় হাজির হওয়ার শর্তে বাসায় রেখে আসেন।

আটককৃতরা হলেন, শহরের দেওভোগ এলাকার জহিরুল হক সেলিম রেজার ছেলে সাবেক ছাত্রলীগ নেতা ফাহিম (৩৫) ও তার বন্ধু রনি। স্থানীয়রা জানান, ফাহিম নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াত আইভী সমর্থক ছাত্রলীগ নেতা।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার পরিদর্শক (আইসিপি) গোলাম মোস্তফা জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে আফাজ নগর আবাসিক এলাকায় কুদ্দুস মিয়ার ৫ম তলার ফ্ল্যাটে মধ্য রাতে অভিযান চালানো হয়।

অভিযানে দুইজনকে মদ পান করা অবস্থায় আটক করা হয়েছে। জানা যায় ওই ফ্ল্যাটে বিথি নামে এক নারী বসবাস করেন। তার দুইটি মেয়ে আছে, স্বামী জিয়াউল হাবিব আমেরিকায় বসবাস করেন। এছাড়া বিথির ফ্ল্যাট থেকে আরো ১৪টি বিদেশী মদের বোতল খালি অবস্থায় পাওয়া যায়।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার আরেক পরিদর্শক (অপারেশন) মজিবুর রহমান জানান, স্থানীয়রা পুলিশকে জানিয়েছে বিথির ফ্ল্যাটে প্রতিদিন প্রাইভেটকারে একাধীক ব্যবসায়ীরা এসে সকাল থেকে ভোর রাত পর্যন্ত মদের আড্ডা জমাতো।

একই সঙ্গে অসামাজিক কার্যকলাপও চালাতো। এতে মাতাল হয়ে অনেকেই ফ্ল্যাটের বাহিরে বের হয়ে মাতলামী করতো। এনিয়ে ওই এলাকায় বসবাসকারী লোকজন অতিষ্ট হয়ে পুলিশের সহযোগিতা চেয়েছেন। এরপর এলাকাবাসীর অভিযোগ তদন্ত করে অভিযান চালানো হয়েছে।

তিনি আরো জানান, ওই ফ্ল্যাটে দুই ব্যাক্তিকে মদ পানের সময় আটক করা হয়েছে। তাদের মধ্যে ফাহিম নামে একজন নিজেকে ছাত্রলীগ নেতা পরিচয় দিয়েছেন। তিনি ওই ফ্ল্যাটে একটি প্রিমিও প্রাইভেটকার নিয়ে এসেছেন। উদ্ধার করা মদের খালি বোতলের সঙ্গে সেই প্রাইভেটকারও জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।