বুধবার, ১৭ই অক্টোবর, ২০১৮ ইং। ২রা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ। সকাল ৭:২৯








প্রচ্ছদ » খেলাধুলা

কোহলি ভক্তের এ কি কাণ্ড? ‘চুমু’ দিতে মাঠেই ঢুকে পরলেন!

Loading...

আর্ন্তজাতিক ফুটবল, ক্রিকেট থেকে শুরু করে সব খেলাতেই এরকম দেখা যায়। হঠাত্ করে খেলাচলাকালে মাঠে দৌড় দিয়ে ঢুকে পড়ে মেসি, রোনালদোদের স্পর্শ করতে চান ‘স্ট্রিকার’ নাম পেয়ে যাওয়া অনুপ্রবেশকারীরা। নজিরবিহীনভাবে রাজীব গান্ধী  স্টেডিয়ামে এই ঘটনা ঘটলো।ম্যাচের

হায়দরাবাদ টেস্টের প্রথমদিন, প্রথম সেশন। ১৫তম ওভারের ঘটনা, ম্যাচের ১৫তম ওভারের সময় মিডউইকেটে ফিল্ডিং করছিলেন বিরাট কোহলি। এসময় নিরাপত্তা বলয় ভেঙে মাঠে ঢুকে যান অতিউৎসাহী এক সমর্থক।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...
Loading...

ভারত অধিনায়ককে জড়িয়ে ধরার পর অনেকটা চুমুদেয়ার প্রস্তুতিও যেন নিচ্ছিলেন তিনি! কোহলি অবশ্য বাড়াবাড়ি হওয়াটা ঠেকিয়েছেন! শুক্রবার রাজীব গান্ধী স্টেডিয়ামে দেখা মিলেছে ভক্তের পাগলামির এমন দৃশ্যেরই।

মাঠে ঢুকে সেই ভক্ত প্রথমে সেলফি তুলতে চাইলে অনেকটা অনাগ্রহের সঙ্গেই মেনে নিয়েছেন কোহলি। কিন্তু সেলফি তুলেই থামতে চাননি সেই সমর্থক।

কোহলিকে জড়িয়ে ধরেন, আবার চিবুক বরাবর চুমু খেতে চেষ্টা করেন জোরের সাথেই! পরিস্থিতি সামলে ভক্তকে সরিয়ে দেন ভারত কাপ্তান। ততক্ষণে নিরাপত্তা কর্মীরাও হাজির। তারা এসে আবেগী ভক্তকে সরিয়ে নিলে হাফ ছেড়ে বাঁচেন কোহলি।

এভাবে ম্যাচ বিলম্বিত হওয়ায় পানি পানের বিরতি ডাকেন আম্পায়াররা। সেসময় কোহলির সঙ্গে কথাও বলেন আম্পায়ার ইয়ান গৌল্ড। টিভি ক্যামেরায় ধরা পড়ে মানসিকভাবে বেশ অস্বস্তিতে ছিলেন ২৯ বছর বয়সী তারকা।

অস্বস্তিতে অবশ্য থাকারই কথা কোহলির। মাঠে প্রায়ই নিরাপত্তা বলয় ভেঙে তার দিকে ছুটে আসেন ভক্তরা। এই সিরিজেই রাজকোট টেস্টে প্রায় একই ঝামেলায় পড়তে হয়েছিল কোহলিকে।