বুধবার, ১৭ই অক্টোবর, ২০১৮ ইং। ২রা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ। সকাল ৭:১৫








প্রচ্ছদ » আন্তর্জাতিক

নারীদের বিভিন্ন রোগ-বালাই ‘চুমু’ দিয়েই সারাতে পারেন এই ‘চুমু বাবা’!

Loading...

ভারতের অন্ধ্রপ্রদেশের কডাপ্পা জেলায় ‘চুমু বাবা’ বলে পরিচিত এক গুরু মন্দিরের পেছনে এক ঘরে বসেই তিনি ভক্তদের জড়িয়ে ধরে চুমু দিয়ে আশীর্বাদ করতেন। যেকোনো রোগ বা অন্য কোনো সমস্যা নিয়ে কোনো নারী তাঁর কাছে গেলে তিনি তাঁকে জড়িয়ে ধরে চুমু দিতেন। আর এই চুমুতেই সেই রোগ বা সমস্যার সমাধান হবে বলে দাবি করতেন তিনি।

আসাম থেকে গ্রেপ্তার করা হয়েছে ‘চুমুবাবা’ খ্যাত রাম প্রকাশ চৌহানকে। তার দাবি, চুমু দিয়ে কিংবা অন্তরঙ্গভাবে জড়িয়ে ধরে নারীদের শারীরিক ও মানসিক রোগ সারিয়ে দিতে পারেন তিনি। গতকাল শুক্রবার চুমু বাবাকে আদালতে হাজির করা হলে আদালত তাঁকে বিচার বিভাগীয় হেফাজতে রেখে মানসিক চিকিৎসা করানোর সুপারিশ করেছেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...
Loading...

পুলিশ জানায়, ভক্তদের যেকোনো সমস্যায় চুমু বাবাকে ভক্তদের পাশে পাওয়া যেত। কোনো রোগ বা অন্য কোনো সমস্যা নিয়ে কোনো নারী তাঁর কাছে গেলে তিনি তাঁকে জড়িয়ে ধরে চুমু দিতেন। আর এই চুমুতেই সেই রোগ বা সমস্যার সমাধান হবে বলে দাবি করতেন তিনি।

রাম প্রকাশের দাবি, হিন্দু দেবতা ‘বিষ্ণু’র কাছ থেকে স্বপ্নে অতি-প্রাকৃতিক ক্ষমতার অধিকারী হয়েছিলেন তিনি। যার মাধ্যমে বিবাহিত নারীদের যেকোনো বৈবাহিক সমস্যা চুমুর মাধ্যমে সারিয়ে তোলা সম্ভব। চুমুর মাধ্যমে নারীদের সারিয়ে তুলতে আসামের মৌরিগাঁও অঞ্চলে একটি মন্দির গড়ে তুলেছিলেন রাম প্রকাশ। একমাস আগে শুরু করা তার এই কথিত ‘পন্থা’ আসাম জুড়ে নারীদের মাঝেও সাড়া ফেলে বেশ।