বুধবার, ১৭ই অক্টোবর, ২০১৮ ইং। ২রা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ। সকাল ৬:৪৫








প্রচ্ছদ » বিনোদন

মিস ওয়ার্ল্ড বাংলাদেশঃ ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর সঙ্গে হয়েছে অবিচার!

Loading...

দ্বিতীয় বারের মত বাংলাদেশে অনুষ্ঠিত হয়ে গেল মিস ওয়ার্ল্ড বাংলাদেশ। গত বারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ বেশ সমালোচিত হয়েছিল আয়োজনটি তবে এবারও তার ব্যতিক্রম হয়নি। বরং আগের বারের চেয়ে এবার সমালোচনা যেন আরও বেশি।

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ প্রতিযোগিতায় ব্র্যাক ইউনিভার্সিটির ছাত্রী নিশাত নাওয়ার সালওয়ার প্রতি অবিচার করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। গ্র্যান্ড ফাইনালে সেরা প্রতিযোগির নাম ঘোষণার আগেই কে হচ্ছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ তা প্রকাশ পেয়ে যায়।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...
Loading...

জান্নাতুল ফেরদৌস ঐশীকে এবার মিস ওয়ার্ল্ড বাংলাদেশ করা হচ্ছে তা সবার মুখে মুখে চলে আসে। এরজন্য নাকি আয়োজকদের সঙ্গে বিশেষ সমঝোতাও করেছেন ঐশী এমন কথাও চাউর হয়েছে। এনিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে তোলপাড় শুরু হয়েছে।

গোপন সূত্রে জানা গেছে এবারও আয়োজক প্রতিষ্ঠানের আশীর্বাদপুষ্ট হয়ে মিস ওয়ার্ল্ডের মূল পর্বের জন্য চীনে যাচ্ছেন টপ টেন প্রতিযোগী জান্নাতুল ফেরদৌস ঐশী। ফাইনালের আগেই সবকিছু চূড়ান্ত করে রাখা হয়। নিজ মাথায় মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মুকুট পড়বার জন্য বিশেষ সমঝোতার ক্ষেত্রেও দ্বিধা করেননি ঐশী এমন অভিযোগও উঠেছে।

যদিও এসব বিষয় মানতে নারাজ আয়োজক প্রতিষ্ঠান। তবে এবিষয়টি নিয়ে তারা কথা বলতেও নারাজ। এবিষয়ে অন্তর শোবিজের চেয়ারম্যান জনাব স্বপন চৌধুরীকে বারবার ফোন করেও পাওয়া যায়নি।

এবারের আসরে মূল বিচারকের দায়িত্ব পালন করছেন জনপ্রিয় কন্ঠশিল্পী শুভ্রদেব, মডেল ও অভিনেত্রী তারিন, মডেল ও অভিনেতা খালেদ সুজন, মডেল ইমি, ব্যরিস্টার ফারাবী।