বুধবার, ১৭ই অক্টোবর, ২০১৮ ইং। ২রা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ। সকাল ৬:৫৭








প্রচ্ছদ » বিভিন্ন সংবাদ

বিবাহ বার্ষিকীতে স্বামীকে নিজের কিডনি উপহার দিলেন স্ত্রী!

Loading...

প্রতিনিয়ত কত রকমের ঘটনা ঘটে চলেছে আমাদের চারিপাশে। তার সব আমারা জানতে না পারলেও কিছু কিছু খবর মিডিয়ার কল্যাণে চলে আসে আমাদের নিকট। কিন্তু কিছু কিছু খুবই আবেগ প্রবন। আর তেমনি একটি ঘটনা এটি।

মানুষ মানুষকে ভালবেসে কত কিছুই না উপহার দেয়। কেউ কেউ আবার কত রকমের আয়োজন করে সারপ্রাইজ করে তার ভালবাসার মানুষকে। কিন্তু বিরল এক ভালবাসার প্রতীক হয়ে রইলেন ভারতের ইন্দোরের রবিদত্ত সোনি ও তার স্ত্রী প্রভা।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...
Loading...

স্বামী বিদত্ত সোনি ভুগছিলেন কিডনির সমস্যায়। কিন্তু সামনে তাদের ১৭তম বিবাহ বার্ষিকী। এখন কী উপহার দেবেন প্রভা? তাই স্বামীর এই অবস্থায় তাকে সব থেকে বড় উপহার দিলেন প্রভা। ১৭তম বিবাহ বার্ষিকীতে স্বামীকে উপহার হিসেবে নিজের কিডনি দান করলেন তিনি।

জানা গেছে, গত আট মাস ধরে কিডনির সমস্যায় ভুগছিলেন রবিদত্ত সোনি । নিয়মিত চলছিল ডায়েলেসিসও ।কিন্তু বিবাহ বার্ষিকীর দুই দিন আগেই তার শারীরিক অবস্থার অবনতি ঘটে । দেরি করে না স্ত্রী প্রভা স্বামীকে নিয়ে দ্রুত ইন্দোরের বড় হাসপাতালে চলে আসেন । এরপরে ডাক্তারের পরামর্শে রবিদত্ত সোনিকে ভর্তি করেন প্রভা।

পরবর্তীতে ডাক্তার প্রভাকে জানান রবির কিডনির প্রয়োজন । আগে-পিছু না ভেবে প্রভা ডাক্তারকে জানিয়ে দিলেন, তিনিই স্বামীকে কিডনি দেবে। এর পরিপ্রেক্ষিতে স্ত্রী প্রভার চেকআপ শুরু হয় । দেরী না করে শুরু হয় অপারেশনও !

অপারেশন হওয়ার পর প্রভা ডাক্তারকে জানান, তাদের বিবাহ বার্ষিকীর কথা । বিষয়টি জানতে পেরে রবিও ডাক্তারকে জানান, ‘বউয়ের থেকে সেরা উপহার পেয়ে গেলাম!’ রবি ও প্রভা এখন দুইজনই সুস্থ আছেন বলে হাসপাতাল সূত্রে জানা গেছে ।