রেমালের কারণে বদলে গেল বাংলাদেশগামী দুবাই ফ্লাইট

রেমালের কারণে বদলে গেল বাংলাদেশগামী দুবাই ফ্লাইট

রেমালের কারণে সোমবার (২৭ মে) দুবাই ইন্টারন্যাশনাল বিমানবন্দর থেকে বাংলাদেশের চট্টগ্রাম আন্তর্জাতিক বিমানবন্দরগামী ফ্লাইদুবাই এয়ারলাইনসের একটি ফ্লাইট ঘুরিয়ে দেয়া হয়েছে। পরে রাজধানী ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে ফ্লাইটটি।

সোমবার সংবাদমাধ্যম খালিজ টাইমসকে দেয়া এক বিবৃতিতে ফ্লাইদুবাইয়ের মুখপাত্র জানিয়েছেন, ‘আমরা আবহাওয়ার অবস্থা পর্যবেক্ষণ করতে থাকব এবং সেই অনুযায়ী আমরা আমাদের ফ্লাইটের সময়সূচী আপডেট করব।’দুবাইভিত্তিক এয়ারলাইনসটি যাত্রীদের নিয়মিত তার ফ্লাইটের পরিবর্তিত পরীক্ষা করার পরামর্শ দিয়েছে।

জানা গেছে, ফ্লাইদুবাই ফ্লাইট এফজেড ৫৬৩ সোমবার দুবাই ইন্টারন্যাশনাল বিমানবন্দর থেকে গন্তব্যের চট্টগ্রাম আন্তর্জাতিক বিমানবন্দরে দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে ঢাকা আন্তর্জাতিক বিমানবন্দরে ডাইভার্ট করা হয়। ফ্লাইটটি পরে চট্টগ্রামের উদ্দেশ্যে যাত্রা শুরু করে।

এদিকে, ভারী বৃষ্টির কারণে রোববার এবং সোমবার সংযুক্ত আরব আমিরাত থেকে ভারতগামী বেশ কয়েকটি ফ্লাইটের যাত্রাও বাতিল হয়েছে। ২৬ মে মধ্যরাত ১২টা থেকে ২১ ঘণ্টার জন্য কলকাতা বিমানবন্দরে ফ্লাইট পরিচালনা স্থগিত করতে বাধ্য হয়েছে কর্তৃপক্ষ।

এর আগে, দুবাই ইন্টারন্যাশনাল এবং কলকাতার নেতাজি সুভাষ চন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দরের মধ্যে ফ্লাইদুবাই ফ্লাইট এফজেড ৪৬১/৪৬২ প্রতিকূল আবহাওয়ার কারণে দেরি করে যাত্রা করে।

আরও পড়ুন বাবাকে নিয়ে উক্তি
Others